Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার ২৩ মে ২০১৯, ০৯ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৭ রমজান ১৪৪০ হিজরী।

হাব নির্বাচনে সম্মিলিত ফোরামের নিরঙ্কুশ বিজয়

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ২৭ এপ্রিল, ২০১৯, ১২:০৬ এএম

হাবের দ্বি-বার্ষিক নির্বাচনে (২০১৯-২০২১) হাব সম্মিলিত ফোরাম নিরঙ্কুশভাবে বিজয় লাভ করেছে। নির্বাচনে চট্টগ্রাম ও সিলেট জোনেও সম্মিলিত ফোরাম পূর্ণ প্যানেলে বিজয়ী হয়েছে। নির্বাচনে নিকটতম প্রতিদ্ব›দ্বী হচ্ছে হাব গণতান্ত্রিক ঐক্যফ্রন্ট। নির্বাচনে সর্বোচ্চ ভোট পেয়েছেন হাব সম্মিলিত ফোরামের প্যানেল প্রধান, তরুণ বিচক্ষণ ব্যক্তিত্ব ও হাব মহাসচিব এম শাহাদাত হোসাইন তসলিম। তিনি পেয়েছেন ৪৮০ ভোট। হাব গণতান্ত্রিক ঐক্যফ্রন্টের প্যানেল প্রধান আসলাম খান পেয়েছেন ২২৮ ভোট এবং সচেতন হাব গণতান্ত্রিক ফোরামের প্যানেল প্রধান ড. আব্দুল্লাহ আল নাসের পেয়েছেন ৩৭ ভোট। রাতে একাধিক ভোটার জানান, বিগত দুই বছর হাবে বিপুল সংখ্যক সাফল্য অর্জনে অগ্রণী ভূমিকা পালন করায় ভোটাররা শাহাদাত হোসাইন তসলিমকে সর্বোচ্চ ভোট দিয়ে দুর্নীতিমুক্ত নতুন হাব গঠনে স্বতঃস্ফূর্ত রায় দিয়েছেন। রাতে ইনকিলাবের সাথে আলাপকালে এম শাহাদাত হোসাইন তসলিম সম্মিলিত ফোরামকে নিরঙ্কুশভাবে বিজয়ী করায় আল্লাহপাকের কাছে শুকরিয়া আদায় করে সকল ভোটারদের প্রতি আন্তরিক অভিনন্দন জানিয়েছেন।
সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত নয়া পল্টনস্থ আনন্দ ভবন কমিউনিটি সেন্টারে ৫১০ ভোট কাস্ট হয়েছে। চট্টগ্রাম জোনে ৮৫ ভোট এবং সিলেট জোনে ৩৩ ভোট কাস্ট হয়েছে।
হাব নির্বাচনে প্রতিদ্ব›িদ্বতাকারী প্যানেল তিনটি হচ্ছে, হাবের তরুণ শিক্ষিত বিচক্ষণ মহাসচিব এম শাহাদাত হোসাইন তসলিমের নেতৃত্বাধীন হাব সম্মিলিত ফোরাম, আটাবের সহ-সভাপতি আসলাম খানের নেতৃত্বাধীন হাব গণতান্ত্রিক ঐক্য ফ্রন্ট এবং হাবের ইসি’র অন্যতম সদস্য ড. আব্দুল্লাহ আল নাসেরের নেতৃত্বাধীন সচেতন হাব গণতান্ত্রিক ফোরাম। কোনো অপ্রীতিকর ঘটনা ছাড়াই শান্তিপূর্ণভাবে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।
তবে সকাল ১০টায় আনন্দ ভবনের ভোট কেন্দ্রের সামনে দুই প্রতিদ্ব›দ্বী গ্রুপের সমর্থকদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।



 

Show all comments
  • Damaris ৩০ এপ্রিল, ২০১৯, ১০:৫১ এএম says : 0
    Wow,
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হাব নির্বাচন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ