Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

নড়াইলে অবসরপ্রাপ্ত সেনা সদস্যকে কুপিয়ে হত্যা

নড়াইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ এপ্রিল, ২০১৯, ১:০১ পিএম

নড়াইল সদর উপজেলার শালিখা গ্রামে আধিপত্য বিস্তার নিয়ে অবসরপ্রাপ্ত সেনা সদস্য ডাবলু শেখ (৫০) নামে এক জনকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন।
গতকাল বৃহস্পতিবার দিনগত রাত ১১টার দিকে শালিখা বাজারে এ ঘটনা ঘটে। নিহত ডাবলু পুরাতন শালিখা গ্রামের আব্দুস সালাম শেখের ছেলে। তিনি ২০১২ সালের প্রথম দিকে সেনাবাহিনীর চাকরি থেকে অবসরে আসেন বলে পারিবারিক সূত্রে জানা যায়।
পুলিশ জানায়, সদর উপজেলার বাঁশগ্রাম ইউনিয়নের শালিখা গ্রামে এলাকার অধিপথ্য বিস্তারকে কেন্দ্র করে ডাবলু শেখ ও স্থানীয় কামালপ্রতাব গ্রামের মাহাবুবুল আলম বিদ্যুতের সঙ্গে বিরোধ চলে আসছিল। এ ঘটনার জের ধরে গতকাল বৃহস্পতিবার রাতে সদর উপজেলার শালিখা বাজারে একটি চায়ের দোকানে বসে টিভি দেখছিল ডাবলু শেখ। এসময় প্রতিপক্ষ বিদ্যুৎ গ্রুপের সমর্থকরা অতর্কিতভাবে হামলা চালিয়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে তাকে গুরুতর জখম করে। স্থানীয়রা তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
সদর থানার ওসি ইলিয়াস হোসেন বলেন, এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। লাশ উদ্ধার করে ময়না-তদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নড়াইল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ