Inqilab Logo

ঢাকা সোমবার, ১২ এপ্রিল ২০২১, ২৯ চৈত্র ১৪২৭, ২৮ শাবান ১৪৪২ হিজরী

সদরঘাট থেকে অজ্ঞান পার্টির ৬ সদস্য গ্রেফতার

প্রকাশের সময় : ২৫ মে, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : রাজধানীর সদরঘাট এলাকা থেকে আন্তঃজেলা নেতাসহ অজ্ঞান পার্টির ছয় সদস্যকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। সোমবার রাতে চালানো এক অভিযানে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে চারটি চেতনানাশক হালুয়ার কৌটা, দুটি হলুদ রঙের ছোট বাক্সে রাখা ৩০টি ট্যাবলেট ও এক পাতা চেতনানাশক ট্যাবলেট উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন, অজ্ঞান পার্টির আন্তঃজেলা নেতা হাসান চৌধুরী ডন, তার সহযোগী মিঠু বেপারী, সেলিম ওরফে লতিফ, কুদ্দুস মোল্লা ওরফে সজিব, আবুল কাশেম ও শহীদুল ইসলাম ওরফে নজরুল।
পুলিশ জানিয়েছে, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে, লঞ্চের যাত্রীদের অচেতন করে টাকা ও মূল্যবান জিনিসপত্র লুট করার উদ্দেশে তারা সদরঘাট লঞ্চ টার্মিনাল এলাকায় অবস্থান করছিল। তারা সদরঘাট থেকে দক্ষিণাঞ্চলগামী লঞ্চগুলোতে যাত্রীবেশে উঠে। একইভাবে মহাখালী থেকে গাজীপুর-ময়মনসিংহ-টাঙ্গাইল, গাবতলী থেকে সাভার-আশুলিয়া-চান্দুরা-মানিকগঞ্জ ও যাত্রাবাড়ী থেকে মাওয়া-চিটাগাং রোড-নারায়ণগঞ্জ রুটের বাসে হকার ও যাত্রী বেশে উঠে। এরপর তারা নিরীহ যাত্রীদের মধ্যে কাউকে টার্গেট করে কৌশলে হালুয়া খাইয়ে অচেতন করে সর্বস্ব কেড়ে নেয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সদরঘাট থেকে অজ্ঞান পার্টির ৬ সদস্য গ্রেফতার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ