Inqilab Logo

ঢাকা, সোমবার ২০ মে ২০১৯, ০৬ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৪ রমজান ১৪৪০ হিজরী।

নৈতিক দায় থেকেই বিএনপির সংসদে আসা উচিত: হানিফ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ এপ্রিল, ২০১৯, ৪:১০ পিএম

আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, বিএনপি শপথ নেবে না বলে সিদ্ধান্ত নিয়েছে। তবে যারা নির্বাচিত হয়েছেন তাদের শপথ নেয়া উচিত। বাকিরা ৩০ তারিখের মধ্যেই শপথ নিয়ে জনরায়কে সম্মান করবেন বলে আশা করছি।

আজ শুক্রবার ২৩ বঙ্গবন্ধু এভিনিউস্থ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে ৪ জন মহিলা এমপির সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। হানিফ বলেন, বিএনপি থেকে নির্বাচিত সংসদ সদস্যদের উচিত জনগণের রায়ের প্রতি সম্মান দেখিয়ে সংসদে আসা। সংসদে না গেলে জনগণ আর কোনো দিন তাদের ভোট দেবে না।

বিএনপি মহাসচিব ফখরুল সাহেব কথায় কথায় গণতন্ত্রের কথা বলেন অথচ সংসদে আসতে চান না। শপথ না নিলে মানুষ আর ভোট দেবে না। অপকর্ম করলে মানুষ ভোট দেবে কেন? যোগ করেন হানিফ।

বিএনপি-জামায়াতের মদদের মাধ্যমে এই দেশে জঙ্গিবাদের সৃষ্টি হয়েছিল বলেও দাবি করেন তিনি।

ঢাকা মহানগর মহিলা আওয়ামী লীগের সভাপতি সাবেরা বেগমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ঢাকা দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ।



 

Show all comments
  • Mohammed Kowaj Ali khan ২৬ এপ্রিল, ২০১৯, ৪:২৭ পিএম says : 0
    নৈতিক দায় থেকে ভোট চুর ভোটচুন্নিদেরকে উচিৎ বিচার করা উচিৎ। ইনশাআল্লাহ।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হানিফ


আরও
আরও পড়ুন