Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ০৬ কার্তিক ১৪২৬, ২২ সফর ১৪৪১ হিজরী

হরিপুরে বজ্রপাতে মেয়ে নিহত, মা আহত

ঠাকুরগাঁও জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ এপ্রিল, ২০১৯, ৪:১৪ পিএম

ঠাকুরগাঁও জেলার প্রত্যন্ত অঞ্চল হরিপুর উপজেলায় বজ্রপাতে একই পরিবারের ১ জন নিহত ও ১ জন আহত হয়েছেন। নিহত হয়েছেন নিলুফার ইয়াসমিন আর আহত হয়েছেন তাঁর মা মনোয়ারা বেগম। উপজেলার বীরগড় গ্রামে শুক্রবার সকালে আকস্মিক বজ্রপাতে ঝলসে এই আহত ও নিহত হওয়ার হৃদয় বিদারক ঘটনাটি ঘটে।

ডাঙ্গীপাড়া ইউপি চেয়ারম্যান মনিরুজ্জামান মনি সহ এলাকাবাসী জানান, শুক্রবার বেলা ১১ টার দিকে হঠাৎ বৃষ্টি ও মেঘ করে আসলে মা ও মেয়ে বাড়ির পাশেই মাঠ থেকে গরু আনতে ছুটে যান। আর সে সময়ে আকস্মিক বজ্রপাতে ঝলসে ঘটনাস্থলেই মারা যান মেয়ে নিলুফা ইয়াসমিন। আর তার মা মনোয়ারা কে মারাত্মক আহত অবস্থায় প্রতিবেশি ও স্বজনরা উদ্ধার করে হরিপুর স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে দিনাজপুর মেডিকেলে রেফার্ড করে। নিহত নিলুফা ইয়াসমিন বীরগড় গ্রামের মর্তুজার স্ত্রী ও একই গ্রামের নুরুল হকের মেয়ে এবং আর আহত মনোয়ারা একই গ্রামের নুরুল হকের স্ত্রী।
হরিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিরুজ্জামান ঘটনার সত্যতা স্বীকার করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত

২২ অক্টোবর, ২০১৯
২১ অক্টোবর, ২০১৯
২০ অক্টোবর, ২০১৯

আরও
আরও পড়ুন