Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ০৬ কার্তিক ১৪২৬, ২২ সফর ১৪৪১ হিজরী

কুমিল্লায় ড্যান কেক চিত্রাঙ্কন প্রতিযোগিতায় ৯ শতাধিক শিক্ষার্থীর অংশগ্রহণ

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ এপ্রিল, ২০১৯, ৫:২২ পিএম

কুমিল্লা জেলা শিল্পকলা একাডেমীতে শুক্রবার আয়োজিত হয়ে গেল ড্যান কেক চিত্রাঙ্কন প্রতিযোগিতা। প্রথমবারের মত আয়োজিত এই প্রতিযোগিতায় কুমিল্লা জেলা শহরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রথম থেকে দশম শ্রেণীর ৯ শতাধিক শিক্ষার্থী অংশগ্রহণ করে। প্রতিযোগিতায় প্রতিটি বিভাগে ৩ জন করে মোট ৯ জন কে বিজয়ী ঘোষণা করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা জেলা প্রশাসক মো. আবুল ফজল মীর।

ডেনমার্ক-এর বিখ্যাত স্ন্যাক ব্র্যান্ড ড্যান কেক এই আয়োজনের পৃষ্ঠপোষকতা করে। সকালে প্রতিযোগিতার উদ্বোধন করেন ড্যান কেক বাংলাদেশ-এর হেড অফ মার্কেটিং মিনহাজ হোসেন। বিচারক হিসেবে দায়িত্ব পালন করেন প্রফেসর সেলিনা রহমান, সাবেক জেলা কালচারাল অফিসার বশীর উল আনোয়ার, প্রতিভা চারুকলা কেন্দ্রের জাহাঙ্গীর আলম, ইস্পাহানি স্কুল এন্ড কলেজের চারুকলা বিভাগের মোঃ শাহীন। অনুষ্ঠানে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ শেষে সংগীত পরিবেশন করেন চ্যানেল আই সেরা কণ্ঠ তারকা রাকিবা ইসলাম ঐশী।

 



 

Show all comments
  • Umme saleha ২৬ সেপ্টেম্বর, ২০১৯, ১১:১১ পিএম says : 0
    ছোট্ট ছোট্ট বাচ্চাদের নিয়ে যেন কোনো স্বজনপ্রীতি না হয় সেদিকে খেয়াল রাখতে হবে
    Total Reply(0) Reply
  • Umme saleha ২৬ সেপ্টেম্বর, ২০১৯, ১১:১২ পিএম says : 0
    ছোট্ট ছোট্ট বাচ্চাদের নিয়ে যেন কোনো স্বজনপ্রীতি না হয় সেদিকে খেয়াল রাখতে হবে
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রতিযোগিতা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ