Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৫ জুলাই ২০২০, ৩১ আষাঢ় ১৪২৭, ২৩ যিলক্বদ ১৪৪১ হিজরী

ববি পুলিশ ফাঁড়ির উপ পরিদর্শক আসাদকে প্রত্যাহার

নেতিবাচক মন্তব্য করায়

বরিশাল বিশ্ববিদ্যালয় সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ এপ্রিল, ২০১৯, ৬:৫৪ পিএম

বরিশাল বিশ্ববিদ্যালয় (ববি) উপাচার্য প্রফেসর ড. এস এম ইমামুল হকের অপসারণের দাবিতে আন্দোলনরত শিক্ষার্থীদের নিয়ে ফেসবুকে নেতিবাচক মন্তব্য করেছেন ববি পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) সৈয়দ আসাদ। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নেতিবাচক মন্তব্য করায় (এসআই) সৈয়দ আসাদকে ক্লোজড করা হয়েছে।

বৃহস্পতিবার ২৫ এপ্রিল রাতে মুঠোফোনে বিষয়টি নিশ্চিত করেছেন বরিশাল মেট্রোপলিটনের সহকারী পুলিশ কমিশনার (ডিবি) নাসির উদ্দিন মল্লিক। তিনি জানান, প্রশাসনিক কারণে এসআই সৈয়দ আসাদকে ক্লোজড করে পুলিশ লাইন্সে যুক্ত করা হয়েছে।
তবে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা জানান, বলিশাল বিশ্বদ্যিালয় উপাচার্যর অপসারণের দাবিতে গত ২৬ মার্চ থেকে আন্দোলন কর্মসূচি চালিয়ে যাচ্ছেন শিক্ষার্থীরা। এই আন্দোলনরত শিক্ষার্থীদের নিয়ে ববির পুলিশ ফাঁড়ির এসআই সৈয়দ আসাদ ফেসবুকে নেতিবাচক মন্তব্য করেন। যা প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাদেরকে জানানো হয়। বিষয়টি তারা জানার পরে তাকে সরিয়ে নেয়। এরইমধ্যে সেখানে তার জায়গায় নতুন একজনকে ফাঁড়ির দায়িত্বও দেওয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ববি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ