Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ৩০ আশ্বিন ১৪২৬, ১৫ সফর ১৪৪১ হিজরী

সর্বক্ষেত্রে উন্নয়নের মাধ্যমে দেশ এগিয়ে যাচ্ছে- সমাজকল্যাণ প্রতিমন্ত্রী

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ এপ্রিল, ২০১৯, ৭:৩০ পিএম

সমাজকল্যাণ প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি বলেন, সর্বক্ষেত্রে গ্রামভিত্তিক উন্নয়নের মাধ্যমে দেশ এগিয়ে যাচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তনের জন্য দেশকে আত্মমর্যাদাশীল দেশ হিসাবে পৃথিবীর বুকে উন্নয়নের রোল মডেল করেছে।

ফুলপুর উপজেলা ও পৌরসভার উন্নয়নের বিভিন্ন চিত্র তুলে ধরে সমাজকল্যাণ প্রতিমন্ত্রী শরীফ আহমেদ আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামীলীগ সরকার স্বাস্থ্য, শিক্ষা, বিদ্যুৎ, যোগাযোগ ও দরিদ্র, অসহায়, অসচ্ছল মানুষের ভাগ্যের উন্নয়নসহ সর্বক্ষেত্রে উন্নয়ন করে যাচ্ছে। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে তিনি সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন। ফুলপুর পৌরসভার বিশাল এই ভবণ করে দেওয়ার জন্য উন্নয়নের রূপকার মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে সমাজকল্যাণ প্রতিমন্ত্রী আরও বলেন আসুন আমরা ঐক্যবদ্ধভাবে মাননীয় প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করি। এ সময় তিনি ভাষা সৈনিক পাঁচবারের সাবেক এমপি তার পিতা মরহুম এম শামছুল হকের নামে ফুলপুরে একটি শিশু পার্ক করে দেওয়ারও আশ্বাস দেন।
শুক্রবার বিকালে ময়মনসিংহ জেলার ফুলপুর পৌরসভার নবনির্মিত ৫তলা ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সমাজকল্যাণ প্রতিমন্ত্রী এসব কথা বলেন।

ফুলপুর পৌরসভার মেয়র মোঃ আমিনুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন,ফুলপুর উপজেলা আওয়ামীলী লীগের সিনিয়র যুগ্ম আহবায়ক মুক্তিযোদ্ধা এমএ হাকিম সরকার, নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান আতাউল করিম রাসেল, আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক মোহাম্মদ হাবিবুর রহমান, ফুলপুর থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ বদরুল আলম খান, পৌর আওয়ামী লীগের সভাপতি খলিলুর রহমান, নবনির্বাচিত উপজেলা ভাইস চেয়ারম্যান আনিছুর রহমান আনিছ, রোকেয়া পারভীন লাকী, তারাকান্দা উপজেলা ভাইস চেয়ারম্যান নজরুল ইসলাম নয়ন, প্যানেল মেয়র হুমায়ুন কবির মিলন সহ পৌর সভার কাউন্সিলর, আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ