Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

নরসিংদীতে ৬ সন্ত্রাসী গ্রেফতার

২ বিদেশি রিভলবারসহ শতাধিক রাউন্ড গুলি উদ্ধার

নরসিংদী থেকে সরকার আদম আলী | প্রকাশের সময় : ২৭ এপ্রিল, ২০১৯, ১২:০৬ এএম

নরসিংদী শহরের সাটিরপাড়া শিববাগ এলাকায় র‌্যাব-১১’র বিশেষ অভিযানে নরসিংদীর শীর্ষ সন্ত্রাসী শফিক বাহিনীর ৬ সদস্যকে অস্ত্র ও গুলিসহ গ্রেফতার করতে সক্ষম হয়েছে। ধৃত সন্ত্রাসীরা হচ্ছে শফিকের সেকেন্ড ইন কমান্ড সাটিরপাড়া মহল্লার মো. আনিসুল হক (৩৮), একই মহল্লার রাজু ভৌমিক (৩০), করিমপুর গ্রামের মো. পাপন মিয়া (২২), রাঙামাটি মহল্লার মো. ফজলে রাব্বি (২৬), কাউরিয়াপাড়ার মহল্লার মো. রাব্বি (২৩) ও মধ্য শিলমান্দী গ্রামের মো. মাসুদ মিয়া (৩০)।
গত বৃহস্পতিবার র‌্যাব-১১’র একটি দল গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে র‌্যাব-১১ এর একটি দল উল্লিখিত এলাকায় এক বিশেষ অভিযান চালিয়ে ৬ সন্ত্রাসীকে গ্রেফতার করে এবং তাদের নিকট থেকে ২টি বিদেশি রিভলবার, ৭৮ রাউন্ড রিভলবারের গুলি, ৪২ রাউন্ড শর্টগানের গুলি, একটি চাপাতি, একটি চাইনিজ কুড়াল এবং একটি চাকু উদ্ধার করে। বৃস্পতিবার বিকেলে নরসিংদী প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে র‌্যাব-১১ ‘র অধিনায়ক লে. কর্ণেল কাজী শমসের উদ্দিন সাংবাদিকদের এসব তথ্য জানান। এসময় তার সাথে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার আলেফ উদ্দিন, এএসপি মো. মশিউর রহমান এবং ইন্সপেক্টর মো. জহিরুল ইসলাম।
লে. কর্ণেল কাজী শমসের উদ্দিন তার সংক্ষিপ্ত বক্তব্যে আরও জানান, বিভিন্ন অপরাধে অপরাধীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য র‌্যাব নিয়মিতভাবে অভিযান পরিচালনা করে আসছে।
তিনি আরও জানান, অস্ত্র উদ্ধারের জন্য তাদের অভিযান অব্যাহত থাকবে। উল্লেখ্য যে, গত ২৬ মার্চ ২০১৯ ইং তারিখে নরসিংদীর শীর্ষ সন্ত্রাসী বাহিনী প্রধান মো. শফিকুল ইসলাম র‌্যাব-এর সাথে বন্দুকযুদ্ধে নিহত হওয়ার পর তার পুরো বাহিনীটি আনিসুল হক আনিসের নিয়ন্ত্রণে চলে যায়। ধৃত আনিসুল হক শফিকের সেকেন্ড ইন কমান্ড ছিল বলে র‌্যাব জানায়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে নরসিংদী থানাসহ বিভিন্ন থানায় হত্যা, চাঁদাবাজি ও অস্ত্রসহ একাধিক মামলা রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ