Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

টাঙ্গাইলের সখিপুরে ইউপি চেয়ারম্যান আ.লীগ নেতা গণধোলাইয়ের শিকার

পরকীয়ার জের

সখিপুর(টাঙ্গাইল)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ এপ্রিল, ২০১৯, ৯:২১ পিএম

টাঙ্গাইলের সখিপুরে রাতের আধারে এক নারীর সঙ্গে দেখা করতে এসে পাবলিকের গণধোলাইয়ের শিকার হলেন ইউপি চেয়ারম্যান হবি। বৃহস্পতিবার রাতে উপজেলার দাড়িয়াপুর ইউনিয়নের দাড়িয়াপুর মাজারপাড় এলাকায় এ ঘটনা ঘটে।পরে গুরুতর আহত অবস্থায় পার্শ্ববর্তী বাসাইল উপজেলার কাউলজানী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ঐ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. হাবিবুর রহমান হবি তালুকদারকে রাতেই উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। স্থানীয় এলাকাবাসীর সূত্রে জানা যায়, বেশ কিছুদিন আগে বাসাইল উপজেলার কাউলজানী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. হাবিবুর রহমান হবি তালুকদার সখিপুর উপজেলার দাড়িয়াপুর মাজারপাড় এলাকার আজাহার উদ্দিনের মেয়ে শারমিন আক্তারের (২২) তালাক বিষয়ে বেশ কয়েক দফায় শালিসী বৈঠক শেষে তালাকের ব্যবস্থা করে দেন তিনি। সে সুবাধেই ওই চেয়ারম্যান ও মেয়েটির মধ্যে মুঠোফোনে বার বার যোগাযোগ এক পর্যায়ে দু’জনের মধ্যে সখ্যতা ও দৈহিক সম্পর্ক গড়ে ওঠে।
বৃহস্পতিবার রাত সাড়ে আটটার দিকে মোটরসাইকেল যোগে ওই ইউপি চেয়ারম্যান গোপনে মেয়েটির সঙ্গে দেখা করতে এলে স্থানীয়রা কৌশলে গরুচোর দাবি করে চেয়ারম্যানকে ব্যাপক মারধর করে আটকে রাখে। পরে রাতেই স্থানীয় ও বাসাইলের মাতাব্বরগণ ঘটনাস্থল এসে চেয়ারম্যানকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।
উপজেলার ৭নং দাড়িয়াপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনছার আলী আসিফ ও স্থানীয় ইউপি সদস্য ওয়াহাব আলী এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। দাড়িয়াপুর ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান এসএম শাইফুল ইসলাম শামীম বলেন- রাতেই খবর পেয়ে ঘটনাস্থলে এসে হবি চেয়ারম্যানকে উদ্ধার করি। তবে বিষয়টি নিতান্তই ভুল বুঝাবুঝি বলে তিনি দাবি করেন।

এ ব্যাপারে কাউলজানী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. হাবিবুর রহমান হবি তালুকদার বলেন- ওই মেয়েটি বাড়ির পাশ দিয়েই আমি সখিপুর থেকে বাড়ি ফিরছিলাম। স্থানীয় পাবলিক আমাকে চিনতে না পেরে গরুচোর মনে করে আমার ওপর হামলা চালায়। পরে আমার পরিচয় নিশ্চিত হওয়ার পর তারা আমাকে ছেড়ে দেয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গণধোলাই


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ