Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ইয়াবা পাচার সেন্টমার্টিন পরিবহনের বাস জব্দ

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৭ এপ্রিল, ২০১৯, ১২:০৫ এএম

নগরীতে ইয়াবা পাচারের অভিযোগে সেন্টমার্টিন পরিবহনের একটি এসি বাস জব্দ করেছে র‌্যাব। গ্রেফতার করা হয়েছে বাসের সুপারভাইজারকে। নগরীর আকবরশাহ থানার কর্নেল হাট এলাকায় বৃহস্পতিবার গভীর রাতে কক্সবাজার থেকে ঢাকাগামী বাসটি আটক করা হয়। এসময় ওই বাস থেকে যাত্রীদের নামিয়ে দেওয়া হয়। গ্রেফতার মো. পারভেজ হোসেন (৩১) ওই বাসের সুপারভাইজার। তার বাড়ি নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানার মিজমিজি বাতানপাড়ায়।
র‌্যাব-৭ এর সহকারী পরিচালক এএসপি মাশকুর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে রাত সাড়ে ৩টায় সেন্টমার্টিন পরিবহনের ওই বাস থামিয়ে তল্লাশি করা হয়। এ সময় সুপারভাইজার পারভেজের পকেট থেকে দুই হাজার ইয়াবা উদ্ধার করা হয়। পরে তাকে জিজ্ঞাসাবাদ করে বাসের ব্যাটারি বাক্সের ভেতর থেকে আরও ৩ হাজার ৮৯০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। ইয়াবা পরিবহনের দায়ে বাসটি জব্দ করা হয়েছে। যাত্রীদের অন্য একটি বাসে করে ঢাকায় পাঠানো হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ