Inqilab Logo

ঢাকা, রোববার, ২০ অক্টোবর ২০১৯, ০৪ কার্তিক ১৪২৬, ২০ সফর ১৪৪১ হিজরী

গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ

নেত্রকোনা জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৭ এপ্রিল, ২০১৯, ১২:০৫ এএম

যৌতুকের জন্য পারমিনা আক্তার (২৮) নামে এক গৃহবধুকে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে, শুক্রবার ভোরে নেত্রকোনা জেলার কলমাকান্দা উপজেলার কৈলাটী ইউনিয়নের সিধলী পূর্বপাড়া গ্রামে। এ ঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য নিহত পারমিনের স্বামী শফিকুল ইসলাম (৪৫) ও শ^শুড় তোরাব আলীকে (৭০) আটক করে থানায় নিয়ে এসেছে।
নেত্রকোনা জেলার বারহাট্টা উপজেলার রত্মপুর গ্রামের নিহত পারমিনের ভাই তরিকুল ইসলাম জানান, শফিকুল ইসলাম ও তার পরিবারের লোকজন যৌতুকলোভী। পারমিনকে প্রায়শই তারা যৌতুকের জন্য অত্যাচার নির্যাতন করত। পারমিনকে রক্ষা করতে তার পরিবার জামাই শফিকুলকে ইতিমধ্যে যৌতুক হিসেবে এক লাখ টাকা দিয়েছে। সেই টাকা দেদারছে খরচ করার পর যৌতুকলোভী শফিকুল ও তার পরিবার আরো এক লাখ টাকা বাপের যৌতুক এনে দেয়ার জন্য পারমিনের ওপর শারীরিক ও মানসিক অত্যাচার নির্যাতন শুরু করে। পারমিন বাপের বাড়ি থেকে টাকা এনে দিতে অপারগতা প্রকাশ করলে পাষন্ড স্বামী ও তার পরিবারের লোকজন শুক্রবার ভোরে পারমিনকে বেধড়ক মারধর করে। পারমিনের গলা, বুক ও পিটসহ শরীরের বিভিন্ন অংশে আঘাতের চিহ্ন রয়েছে। এ কারনেই পারমিনের মৃত্যু হয়েছে। অপরদিকে পারমিনের স্বামী শফিকুল ইসলামের পরিবারের লোকদের দাবি এটি কোন হত্যাকান্ড নয় এটি আত্মহত্যা। এ ব্যপারে কলমাকান্দা থানার অফিসার ইনচার্জ মো. মাজহারুল করিমের সাথে যোগাযোগ করলে তিনি গৃহবধুর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, পারমিনের মৃত্যুর বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য স্বামী শফিকুল ইসলাম ও শ্বশুর তোরাব আলীকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ