Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

শেষ আটে নাদাল

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৭ এপ্রিল, ২০১৯, ১২:০৫ এএম

বার্সেলোনা ওপেনের কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করেছেন রাফায়েল নাদাল। ঘরের মাঠের টুর্নামেন্টে শেষ আট নিশ্চিত করার পথে ডেভিড ফেরারকে হারিয়েছেন ৩৩ বছর বয়সি এ তারকা। এর আগে বার্সেলোনা ওপেনে এগারো বার শিরোপা জিতেছিলেন নাদাল। বারতম শিরোপা লড়াইয়ের পথে ডেভিড ফেরারকে ৬-৩, ৬-৩ গেমে হারিয়েছেন নাদাল।
টুর্নামেন্টে টানা ৩০ সেট জেতার পর আগের দিন বুধবার লেনার্দো মায়েরের কাছে একটি সেট হারেন নাদাল। তবে শেষ আটে কোনও ধরনের বাধার মুখে পড়েননি। বিশ্বের দুই নম্বর বাছাইয়ের এ তারকা কোয়ার্টার ফাইনালে মুখোমুখি হবেন জার্মানির জ্য-লেনার্দ স্ত্রাফের। শেষ ষোলোতে এই জার্মান ৬-৪, ৩-৬, ৬-২ গেমে হারান স্তেফানোস সিসিপাসকে।
আগামী মাসে মাদ্রিদ ওপেন খেলে টেনিসকে বিদায় বলবেন ফেরার। তার আগে শেষবার পা পড়লো তার বার্সেলোনা ওপেনে। শেষ ষোলোতে হারের পর অশ্রæসিক্ত হয়ে পড়েন এই ৩৭ বছর বয়সী খেলোয়াড়। ম্যাচ শেষে স্বদেশি এ তারকাকে সান্ত¡না দিতে দেখা গেছে নাদালকে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ