Inqilab Logo

ঢাকা, সোমবার ২২ জুলাই ২০১৯, ০৭ শ্রাবণ ১৪২৬, ১৮ যিলক্বদ ১৪৪০ হিজরী।

সৈয়দপুরে যুবলীগ নেতার বিরুদ্ধে ছাত্রী উত্ত্যক্তের অভিযোগে মামলা

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৭ এপ্রিল, ২০১৯, ১২:০৫ এএম

বাংলাদেশ আওয়ামী যুবলীগ সৈয়দপুর উপজেলা আহ্বায়ক কমিটির নেতা আবু-বিন-আজাদ শাওনের বিরুদ্ধে আর্মি বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্রীকে উত্ত্যক্ত করার অভিযোগ উঠেছে। এ ঘটনায় বিশ্ববিদ্যালয়ের প্রশাসন ওই নেতার বিরুদ্ধে বৃহস্পতিবার রাতে থানায় মামলা দায়ের করেছে।
জানা গেছে, সৈয়দপুরস্থ বাংলাদেশ আর্মি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের দুই ছাত্রী গত ১৯ এপ্রিল বিকালে ইন্টারনেটের রাউটার কেনার জন্য সৈয়দপুর প্লাজায় আসে। এ সময় যুবলীগ নেতা শাওন তাদের উত্ত্যক্ত করতে থাকে। এতে অতিষ্ট হয়ে ছাত্রীদ্বয় প্রতিবাদ করলে ক্ষিপ্ত হয়ে ওই নেতা তাদেরকে লাঞ্ছিত করে। এরপর প্রায়দিনই ওই নেতা বিশ্ববিদ্যালয়ের আবাসিক হলের সামনে গিয়ে ঘোরাফেরা এবং দেখা হলেই তাদের উত্ত্যক্ত করে। ফলে ছাত্রীদ্বয় বিষয়টি বিশ্ববিদ্যালয় প্রশাসনকে জানায়। এ ঘটনায় বিশ্ববিদ্যালয়ের সহকারী রেজিষ্টার নাসির উদ্দিন বাদি হয়ে ওই নেতার বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন।
সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহজাহান পাশা বলেন, আসামি গ্রেফতারের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ