Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯, ৩ আশ্বিন ১৪২৬, ১৮ মুহাররম ১৪৪১ হিজরী।

রাজবাড়ী-কুষ্টিয়া মহাসড়কের নির্মাণ কাজের গতি বৃদ্ধি ও পরিবেশ রক্ষার দাবীতে মানববন্ধন

রাজবাড়ী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ এপ্রিল, ২০১৯, ৪:০১ পিএম

রাজবাড়ী-কুষ্টিয়া মহাসড়কের রাজবাড়ীর শ্রীপুর হতে নতুন বাজার পুলিশ লাইন পর্যন্ত রাস্তার নির্মাণ কাজের গতি বৃদ্ধি ও নির্মাণ কাজ চলাকালীন পরিবেশ রক্ষার দাবীতে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। 

শনিবার সকালে রাজবাড়ী-কুষ্টিয়া সড়কের শহরের বড়পুল এলাকায় এ কর্মসূচি পালন করেন এলাকাবাসী ও স্থানীয় ব্যবসায়ীরা।
মানব বন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা মহাসিন উদ্দিন বতু, জেলা জাসদের সভাপতি আহম্মদ নিজাম মন্টু, প্রেসক্লাবের সভাপতি খাঁন মোঃ জহুরুল হক, জেলা জাতীয় পটির সভাপতি এ্যাড: হাবিবুর রহমান বাচ্চু, রাজবাড়ী সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রকিবুল হাসান পিয়াল, রাজবাড়ী জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি মোঃ রকিবুল ইসলাম পিন্টু সহ প্রমুখ।
বক্তারা বলেন, রাজবাড়ীর জেলা পরিষদ-এর সামনে থেকে আহম্মেদ মৃধা কলেজ পযন্ত ৪ কিলোমিটার ফোর লেনের কাজটি বছর ধরে ধীর গতীতে চলছে। শ্রীপুর থেকে পুলিশ লাইন পর্যন্ত নির্মাণ কাজের গতি খুবই কম , আবার নির্মাণ কাজ চলাকালীন সময়ে পানি দিয়ে ভিজিয়ে রাখার নিয়ম থাকলেও তারা ঠিকমত তা করছে না। যার ফলে রাজবাড়ীবাসী সীমাহীনভাবে দুর্ভোগের শিকার হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ