Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ভালুকায় বাস চাপায় শ্রমিক নিহত মহাসড়ক অবরোধ

পুলিশের গুলি আহত ৩, আটক ১

প্রকাশের সময় : ২৫ মে, ২০১৬, ১২:০০ এএম

ভালুকা (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা : ভালুকায় বাস চাপায় এক শ্রমিক নিহত হওয়ায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক প্রায় ২ ঘণ্টা বিক্ষুব্ধ শ্রমিকরা অবরোধ করে রাখে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশের গুলিতে ৩ জন আহত হয়েছে। এ ঘটনায় পুলিশ একজনকে আটক করেছে ।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায় , ঢাকা- ময়মনসিংহ মহাসড়কের ভালুকা উপজেলার কাঁঠালীস্থ ইকরাম সোয়েটারের সামনে বুধবার সকালে দিকে শ্যামলী বাংলা পরিবহনের একটি যাত্রীবাহী বাস জিয়াউল হক জিয়া নামের এক শ্রমিককে চাপা দিলে গুরুতর আহত হন। আশংকা জনক অবস্থায় তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হলে তার মৃত্যু হয়। দুর্ঘটনার খবর ছড়িয়ে পড়লে শ্রমিকরা বিক্ষোভ মিছিল , গাড়ী ভাংচুর ও মহাসড়ক প্রায় ২ ঘণ্টা অবরোধ করে রাখে । খবর পেয়ে ভালুকা মডেল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে। এ সময় উত্তেজিত শ্রমিকরা পুলিশের উপর ইটপাটকেল নিক্ষেপ শুরু করলে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে বেশ কয়েক রাউন্ড ফাকা গুলি ছুড়ে। এ সময় লাকী (২০), আকতারা (৩০), আবু তাহের (২৫) নামের ৩ শ্রমিক গুলিবিদ্ধ হয়। পুলিশ এ সময় গুলিবিদ্ধ অবস্থায় আবু তাহেরকে আটক করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ