Inqilab Logo

ঢাকা বুধবার, ২৭ জানুয়ারি ২০২১, ১৩ মাঘ ১৪২৭, ১৩ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

গফরগাঁওয়ে কুড়িয়ে পাওয়া ককটেল বিস্ফোরনে শিশু আহত

গফরগাঁও উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ এপ্রিল, ২০১৯, ৫:২৬ পিএম

গফরগাঁও উপজেলায় পল্লীতে কুড়িয়ে পাওয়া ককটেল বিস্ফোরণে এক শিশু আহত হয়েছে। আজ শনিবার সকালে উপজেলার রাওনা ইউনিয়নের ছয়বাড়িয়া গ্রামে এ দুঘর্টনা ঘটে।
আহত শিশু ছয়বাড়িয়া গ্রামের ওমর ফারুকের ছেলে রাব্বী (১০) কে গফরগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। রাব্বী ছয়বাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেনীর ছাত্র।
গফরগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রাব্বী জানায়, সকাল ৮ টার দিকে তাদের বাড়ির কাছে সরকার বাড়ি জামে মসজিদের বারান্দায় এলাকায় ১২/১৩ বছরের কয়েকজন কিশোর লাল কচটেপে মোড়ানো একটি কৌটা কুড়িয়ে পেয়ে মসজিদের বারান্দার কাছে রাখামাত্রই কৌটাটি বিকট শব্দে বিস্ফোরিত হয়। বিস্ফোরনে কাছে থাকা রাব্বী পায়ে আঘাতপ্রাপ্ত হয়েছে। এলাকাবাসী জানায়, লাল কচটেপে মোড়ানো কৌটাটি বিকট শব্দে বিস্ফোরিত হয়েছে। এটি ককটেল জাতীয় বিস্ফোরক ছিল।
গফরগাঁও থানার ওসি মোহাম্মদ আব্দুল আহাদ খান, এটি পটকার বিস্ফোরন। দিয়াশয়ালের বারুদ দিয়ে পটকা বানানোর সময় এটি বিস্ফোরিত হয়েছে। এ ঘটনায় কাউকে আটক হয়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ককটেল বিস্ফোরন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ