Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ৪ আশ্বিন ১৪২৬, ১৯ মুহাররম ১৪৪১ হিজরী।

নওগাঁয় ৫৫ লাক্ষ টাকা ব্যায়ে অত্যাধুনিক মানের নব নির্মিত সুইমিংপুলের শুভ উদ্বোধন

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ এপ্রিল, ২০১৯, ৫:৪৯ পিএম

নওগাঁয় জেলা প্রশাসক মিজানুর রহমানের ব্যক্তিগত উদ্যোগে প্রাইভেট পাবলিক পার্টনারশীপ পিপিপি’র মাধ্যমে জেলা প্রশাসনসহ স্থানীয় ২৫ জন বিশিষ্ট ব্যক্তি তাঁদের নিজস্ব অর্থায়নে প্রায় ৫৫ লাক্ষ টাকা ব্যায়ে অত্যাধুনিক মানের নব নির্মিত সুইমিংপুলের শুভ উদ্বোধন করা হয়েছে। প্রধান অতিথি হিসাবে ফলক উন্মোচন ও ফিতা কেটে সুইমিংপুলের শুভ উদ্বোধন করেন, প্রধানমন্ত্রীর কার্যালয়ের সচিব সাজ্জাদুল হাসান। শনিবার সকাল সাড়ে ৮টায় নওগাঁ টেনিস ক্লাবে এর শুভ উদ্বোধন করা হয়। জেলা প্রশাসক মোঃ মিজানুর রহমানের সভাপতিত্বে এসময় অন্যেন্যার মধ্যে, পরিসংখ্যান ও তথ্য ব্যবস্থাপনা বিভাগের সচিব সৌরেন্দ্রনাথ চক্রবর্ত্তী, পুলিশ সুপার ইকবাল হোসেন পিপিএম, সাবেক অধ্যক্ষ শরিফুল ইসলাম খান প্রমুখ বক্তব্য রাখেন। এসময় সরকারি কর্মকর্তা ও কর্মচারী, শিক্ষক-শিক্ষার্থীসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। সুইমিংপুলটি প্রতিদিন সকাল সাড়ে ৭টা থেকে রাত সাড়ে ৮টা পর্যন্ত খোলা থাকবে।

পরে প্রধানমন্ত্রীর কার্যালয়ের সচিব সাজ্জাদুল হাসান বদলগাছি উপজেলার বালুভরা আর বি উচ্চ বিদ্যালয় ও কলেজে শষী ভুষন চক্রবর্ত্তী মেধা ছাত্রবৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান করেন। স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি সুকমল কর্মকারের সভাপতিত্বে
অন্যেন্যার মধ্যে স্কুল এন্ড কলেজের প্রাক্তন ছাত্র পরিসংখ্যান ও তথ্য ব্যবস্থাপনা বিভাগের সচিব সৌরেন্দ্রনাথ চক্রবর্তী, জেলা প্রশাসক মিজানুর রহমান, পুলিশ সুপার ইকবাল হোসেন পিপিএম, বদলগাছি উপজেলা নির্বাহী অফিসার মাসুম আলী বেগ সাবেক অধ্যক্ষ প্রফেসর শরিফুল ইসলাম খান, রাজশাহী বিশ্ব বিদ্যালয়ের শিক্ষক তারিকুল ইসলাম, বালুভরা আর বি স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোত্তালেব হোসেন, সোনামুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রহমান, নওগাঁর সামাজিক সংগঠন একুশে পরিষদের সভাপতি এ্যাড. ডি এম আব্দুল বারী, ঐ প্রতিষ্ঠানের প্রাক্তন ছাত্র আবুল হোসেন হাশেম এবং আব্দুল গফুর বক্তব্য রাখেন।
পরে প্রধান অতিথি ঐ স্কুলের ৪ তলা বিশিষ্ট একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্থর স্থাপন ও মেধা ভিত্তিক মোট ৩২ জন শিক্ষার্থীর মধ্যে শিক্ষাবৃত্তি বিতরন করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সুইমিংপুল
আরও পড়ুন