Inqilab Logo

ঢাকা, রোববার, ১২ জুলাই ২০২০, ২৮ আষাঢ় ১৪২৭, ২০ যিলক্বদ ১৪৪১ হিজরী

মাশরাফির হাসপাতাল পরিদর্শনের ভিডিও ভাইরাল: নেটিজেনরা প্রসংশায় পঞ্চমুখ

শাহেদ নুর | প্রকাশের সময় : ২৭ এপ্রিল, ২০১৯, ৫:৫৩ পিএম

বাংলাদেশ জাতীয় ওয়ানডে দলের অধিনায়ক ও নড়াইল-২ আসনের এমপি মাশরাফি বিন মুর্তজা জাতীয় দলের ক্যাম্পে যোগদানের আগে নিজের নির্বাচনী এলাকায় দু’দিনের সফরে যান। এর অংশ হিসেবে গত বৃহস্পতিবার বিকেলে কাউকে কিছু না জানিয়ে নড়াইল আধুনিক সদর হাসপাতালে পরিদর্শনে যান তিনি। সেখানে ২ ঘন্টা ছিলেন তিনি। এসময় চিকিৎসক, নার্সদের হাসপাতালে অনুপস্থিত থাকাসহ নানা অনিয়ম ও দুর্নীতির বিষয় নিয়ে কর্তৃপক্ষের সাথে কথা বলেন এই সংসদ সদস্য। এসময় তিনি অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে কর্তৃপক্ষকে নির্দেশ দেন। এই সংশ্লিষ্ট একটি ভিডিও ফেইসবুক, ইউটিউবসহ বিভিন্ন সামাজিক যোগাযোগমাধ্যে ভাইরাল হয়ে যায়। বিষয়টির উচ্ছ্বসিত প্রসংশা করেন নেটিজেনরা।

‘আপনি যে বলছেন দুইদিন আসবেন না, দুই দিনে রোগী মারা গেলে এর দায়টা কে নেবে?’- হাসপাতাল পরিদর্শনকালে অনুপস্থিত চিকিৎসকের কাছে করা মাশরাফির প্রশ্নের উদ্ধৃতি দিয়ে তানজীর আহমেদ নামে একজন ফেইসবুকে লিখেন, ‘অনিয়ম করা ডাক্তারকে মাশরাফির শাসন। স্যালুট বস। এগিয়ে যাও এভাবেই। কারো সাথে তুলনা করা যায় না তিনি হলেন আমাদের ম্যাশ। বস তুমি মহান। ভালোবাসা অভিরাম বস।’

‘হে আল্লাহ! বাংলার প্রত্যেকটি লিডারকে এমন ততপর বানিয়ে দাও। যেনো প্রত্যেকটি জনসাধারণ রাষ্ট্রীয় প্রাপ্যতা পেতে পারে। স্যালুট জানাই প্রিয় মাশরাফিকে।’ - বলেছেন শেখ জসিম।

এমডি সুমন ওসমান ইউটিউবে এই ভিডিওর নিচে মন্তব্য করেন, ‘ধন্যবাদ মাসরাফিকে। সকল রাজনৈতিক নেতাদের উচিৎ এই ভাবে জনগণের জন্য কাজ করা।’

মিথুন সরকার লিখেন, ‘সারা বাংলাদেশে আজ এই অবস্থার মধ্য দিয়ে যাচ্ছে। তারপরও হয়ত আপনার নড়াইলকে ভালো করতে পারলে অন্যরাও আপনাকে অনুসরণ করবে। ধন্যবাদ আপনাকে।’

‘রাষ্ট্র মেরামতে খুব ভালোভাবেই নেমেছেন মি. ক্যাপটেন মাশরাফি বিন মুর্তজা এম. পি.।’ - মন্তব্য করেন আওয়ামীলীগের কর্মী মেহেদী হাসান বাপ্পী।

দেলোয়ার হোসাইন'র মন্তব্য, ‘সিনিয়র এমপিরা দয়া করে মাশরাফিকে দেখে শিখবেন।’

এর আগে মাশরাফির নির্বাচনী এলাকায় তার এরকম কিছু কার্যক্রম ব্যাপক প্রসংশিত হয়েছিলো। খেলার মাঠের মত রাজনৈতিক মাঠেও সফল হবে এমনটাই প্রত্যাশা করছেন সকলে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাশরাফি

২০ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন