Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় কাবাডি

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ এপ্রিল, ২০১৯, ৯:৪৭ পিএম

বাংলাদেশ কাবাডি ফেডারেশনের ব্যবস্থাপনায় জাতীয় কাবাডি প্রতিযোগিতার বিভিন্ন জোনের ফাইনাল শনিবার অনুষ্ঠিত হয়েছে। চাঁদপুরে সুরমা জোনের ফাইনালে মৌলভীবাজার ৪১-১০ পয়েন্টে সিলেট জেলাকে হারিয়ে জোন চ্যাম্পিয়ন হয়ে চূড়ান্ত পর্বে খেলার যোগ্যতা অর্জন করে। এর আগে প্রথম সেমিফাইনালে মৌলভীবাজার ৪২-২২ পয়েন্টে ব্রাক্ষ্মনবাড়িয়াকে এবং দ্বিতীয় সেমিতে সিলেট ৩৬-৩১ পয়েন্টে চাঁদপুর জেলাকে হারিয়ে ফাইনালে খেলার যোগ্যতা পায়।

মানিকগঞ্জে ব্রক্ষ্মপুত্র জোনের ফাইনালে ময়মনসিংহ ৫২-২৫ পয়েন্টে টাঙ্গাইল জেলাকে হারিয়ে জোন চ্যাম্পিয়ন হিসেবে চূড়ান্ত পর্বে উঠেছে। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী ও বিজিত দলের মধ্যে পুরষ্কার বিতরণ করেন বাংলাদেশ কাবাডি ফেডারেশনের সাধারণ সম্পাদক ও পুলিশের ডিআইজি ( প্রশাসন ও ডিসিপ্লিন) হাবিবুর রহমান। অন্যদিকে নোয়াখালী জেলায় কর্ণফুলি জোনের ফাইনাল খেলায় কুমিল্লা ৩৬-১৮ পয়েন্টে নোয়াখালী জেলাকে হারিয়ে পরাজিত করে জোন চ্যাম্পিয়ন হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় কাবাডি

২৭ এপ্রিল, ২০১৯
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ