Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ০২ কার্তিক ১৪২৬, ১৮ সফর ১৪৪১ হিজরী

বগুড়ায় বন্দুকযুদ্ধে নিহত ২

বগুড়া ব্যুরো : | প্রকাশের সময় : ২৮ এপ্রিল, ২০১৯, ১২:০৪ এএম

বগুড়ার শেরপুর উপজেলার ভবানীপুর এলাকায় শুক্রবার রাতে গুলিবিদ্ধ হয়ে চরমপন্থী দলের দুই সদস্য নিহত হয়েছে। পুলিশ জানিয়েছে চরমপন্থী দলের দু’গ্রুপের মধ্যে বন্দুকযুদ্ধে আফসার আলী (৪৫) ও লিটন সরকার (৪০) নামে চরমপন্থী দলের দুই সদস্য নিহত হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে একটি পিস্তল, একটি ওয়ান শ্যুটার গান, ৮ রাউন্ড গুলি, ২টি চাপাতি ও চরমপন্থী দলের ৩টি পোস্টার উদ্ধার করে। 

শেরপুর থানা পুলিশ জানায়, রাত দেড় টার দিকে গোলাগুলির শব্দ শুনে টহল পুলিশসহ কয়েকটি টিম ভবানীপুর বাজার এলাকায় যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে তারা দ্রুত পালিয়ে যায়। পুলিশ এসময় বাজারের পূর্বপার্শে¦র এলাকায় ২ জনকে পড়ে থাকতে দেখে। তাদের উদ্ধার করে বগুড়া মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে নেয়া হলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। পুলিশ ঘটনাস্থল তল্লাশি করে ১টি পিস্তল ৮ রাউন্ড গুলি ও ২টি চাপাতিসহ পোস্টার উদ্ধার করে।
এ ব্যাপারে বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী জানান, নিহত ২ জনই চরমপন্থী দলের সদস্য। দু’গ্রুপের মধ্যে বন্দুকযুদ্ধে তারা মারা যায়। এদের বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। শেরপুর থানার ওসি হুমায়ুন কবির বলেন, নিহত আফসার আলীর বাড়ি সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার দেশীগ্রাম ইউনিয়নের পশ্চিম পাইকড়া গ্রামের মফিজ উদ্দিনের পুত্র ও লিটন একই জেলার রায়গঞ্জ উপজেলার ধামাইনগর ইউনিয়নের অর্জুর্নী গ্রামের আনোয়ার হোসেনের পুত্র। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় হত্যাসহ একাধিক মামলা রয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়ের প্রক্রিয়া চলছে।
উল্লেখ্য, চলতি মাসেই একই এলাকায় চরমপন্থী দলের হামলায় নান্নু মিয়া নামে শেরপুর থানার এক এএসআই পায়ে গুলিবিদ্ধ হন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বন্দুকযুদ্ধে নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ