Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রমযানের আগেই গ্যাস সরবরাহ নিশ্চিত করতে হবে

খেলাফত আন্দোলন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ এপ্রিল, ২০১৯, ১২:০৩ এএম

বাংলাদেশ খেলাফত আন্দোলনের নেতৃবৃন্দ বলেছেন, রাজধানীর কামরাঙ্গীরচরসহ দেশের বিভিন্ন এলাকার গ্যাস না থাকায় জনগণ চরম দুর্ভোগে পোহাচ্ছেন। রমযানের আগেই গ্যাস সরবরাহ নিশ্চিত করতে হবে অন্যথায় গ্যাসের দাবিতে জনগণ আন্দোলনে নামতে বাধ্য হবে।

গতকাল শনিবার বিকেলে রাজধানীর কামরাঙ্গীরচর নূরিয়া মাদরাসায় খেলাফত আন্দোলন কামরাঙ্গীরচর থানা শাখার উদ্যোগে এক আলোচনা সভায় নেতৃবৃন্দ এসব কথা বলেন। থানা আমীর মাওলানা সাজেদুর রহমান ফয়েজীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মাধ্যে বক্তব্য রাখেন দলের কেন্দ্রীয় নায়েবে আমীর মাওলানা মুজিবুর রহমান হামিদী, মুফতি সুলতান মহিউদ্দিন, হাজী নুরুদ্দীন, মাওলানা জামিল আহমাদ ও মুফতি আফম আকরাম হুসাইন।

নেতৃবৃন্দ বলেন, কামরাঙ্গীরচরের সাধারণ গ্রাহকদের থেকে প্রতি মাসে গ্যাস বিল নেয়া হচ্ছে অথচ বিগত ৭/৮ বছর যাবৎ তাদের ন্যায্য পাওনা গ্যাস দেয়া হচ্ছে না। ক্রেতাকে ক্রয়কৃত গ্যাস না দিয়ে তার কাছ থেকে মূল্য নেয়া চরম জুলুম ছাড়া আর কিছু নয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ