Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

খুব শিগগিরই নুসরাত হত্যার চার্জশিট

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ এপ্রিল, ২০১৯, ১২:০৫ এএম

আলোচিত নুসরাত হত্যা মামলার চার্জশিট খুব অল্প সময়ের মধ্যে দাখিল করা হবে বলে জানিয়েছেন পিবিআইয়ের কর্মকর্তারা। নুসরাতের ময়নাতদন্ত প্রতিবেদন দিয়েছে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল কর্র্তৃপক্ষ। গতকাল বিকেলে ঢামেক হাসপাতালের ফরেনসিক বিভাগ প্রতিবেদনটি শাহবাগ থানা পুলিশের কাছে জমা দেয়। খবর সংশ্লিষ্ট সূত্রের।
পিবিআই অতিরিক্ত পুলিশ সুপার মনিরুজ্জামান গতকাল বলেন, নুসরাত হত্যা মামলায় পিবিআই সদর দফতরের শীর্ষ কর্মকর্তাদের দিকনির্দেশনায় ফেনী পিবিআই নিরলসভাবে কাজ করে যাচ্ছে। এখন পর্যন্ত মামলার এজহারভুক্ত আট আসামিসহ ২১ জনকে গ্রেফতার করা হয়েছে। এদের মধ্যে হত্যার দায় স্বীকার করে আটজন আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন। হত্যাকান্ডে প্রত্যক্ষ ও পরোক্ষভাবে জড়িতদের গ্রেফতার করছে পিবিআই। গ্রেফতারকৃত ও আদালতে জবানবন্দিতে দেয়া তথ্য বিশ্লেষণ করে বাকি অপরাধীদের গ্রেফতারের চেষ্টা চলছে। খুব শিগগিরই নুসরাত হত্যার চার্জশিট দাখিল করা সম্ভব হবে।
ফরেনসিক বিভাগের প্রধান ডা. সোহেল মাহমুদ বলেন, শনিবার আমরা নুসরাতের লাশের ময়নাতদন্তের প্রতিবেদন শাহবাগ থানা পুলিশের কাছে জমা দিয়েছি। প্রতিবেদন অনুযায়ী, আগুনে পুড়েই নুসরাতের মৃত্যু হয়েছে।
ঢামেক হাসপাতালের শাহবাগ থানার প্রতিনিধি কনস্টেবল রমজান বলেন, ঢামেক হাসপাতালের ফরেনসিক বিভাগ বিকেল ৪টায় নুসরাতের লাশের ময়নাতদন্তের প্রতিবেদন তাদের কাছে জমা দিয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ