Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২০ আগস্ট ২০১৯, ০৫ ভাদ্র ১৪২৬, ১৮ যিলহজ ১৪৪০ হিজরী।

চট্টগ্রামে এইচএসসি পরীক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৮ এপ্রিল, ২০১৯, ৩:০৫ পিএম

নগরীর বাকলিয়ায় এক বাসা থেকে এইচএসসি পরীক্ষার্থীর লাশ উদ্ধার করেছে পুলিশ। পুলিশের ধারণা মিনহাজুল করিম (২১) আত্মহত্যা করেছে। আনোয়ারা উপজেলার খানসামা গ্রামের রেজাউল করিমের ছেলে সে। এবার নগরীর কোরবানিগঞ্জের কায়সার-নীলুফার সিটি করপোরেশন কলেজের বাণিজ্য বিভাগ থেকে এইচএসসি পরীক্ষা দিচ্ছিল মিনহাজ।
শনিবার রাতে নগরীর কোরবানিগঞ্জের নবী ম্যানশনের দ্বিতীয় তলায় তার ফুপুর বাসা থেকে লাশটি উদ্ধার করা হয়। দোতলার একটি কক্ষে ফ্যানের সঙ্গে ঝোলানো লাশটি পাওয়া গেছে বলে জানিয়েছেন বাকলিয়া থানার পরিদর্শক (তদন্ত) মুহাম্মদ মঈন উদ্দীন। বাবার ব্যবসায় লোকসানের পরিবারের আর্থিক কষ্ট সইতে না পেরে ছেলেটি আত্মহত্যা করেছে বলে জানিয়েছেন তার স্বজনেরা।
পুলিশ কর্মকর্তা মঈন উদ্দীন জানান, রেজাউল করিম নগরীর খাতুনগঞ্জের পাইকারি বাজারের বনেদি ভোগ্যপণ্য ব্যবসায়ী ছিলেন। বছরখানেক আগে ব্যবসায় বড় ধরনের লোকসানের পর তিনি পরিবারের সদস্যদের গ্রামে পাঠিয়ে দেন। ছেলে মিনহাজুল ফুপুর বাসায় থেকে পড়ালেখা করছিল। পরিবারের হঠাৎ আর্থিক বিপর্যয় সহ্য করতে না পেরে মিনহাজুলের মা ফাতেমা বেগম মাসখানেক আগে মানসিক ভারসাম্য হারিয়ে ফেলেন। একই কারণে মিনহাজুলও আত্মহত্যার পথ বেছে নিয়েছে বলে জানিয়েছেন পুলিশ পরিদর্শক মঈন উদ্দীন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঝুলন্ত লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ