Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বাগদান সারলেন সুস্মিতা সেন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ এপ্রিল, ২০১৯, ৩:১১ পিএম

নিজের থেকে ১৩ বছরের ছোট এক মডেলের সঙ্গে প্রেম করছেন সাবেক বিশ্ব সুন্দরী সুস্মিতা সেন। এ খবর অনেক আগেই প্রকাশ পেয়েছে। এবার আরো এক খবর নিয়ে হাজির এ অভিনেত্রী। এ বছরই প্রেমিক রোহমানকে বিয়ে করতে চলেছেন তিনি। সম্প্রতি এনগেজমেন্টও সেরে ফেলেছেন সুস্মিতা। এমন খবরে সয়লাব ভারতীয় একাধিক গণমাধ্যম। ধারণা করা হচ্ছে দিন কয়েকের মধ্যেই বিয়ের পিঁড়িতে বসবেন এই অভিনেত্রী। এর আগে প্রেমের খবর জানান দিলেও বিয়ের খবরটি গোপনেই রেখেছিলেন সুম্মি। এবার সে খবরও প্রকাশ পেলো। অভিনেত্রীর ইঙ্গিতেই এমনটা ধরণা নেটিজদের।
হয়তো দিনখনও ঠিক হয়েছে। কারণ সোশ্যাল মিডিয়ায় এখন সবচেয়ে বড় চর্চার বিষয় সাবেক এই বিশ্ব সুন্দরী। নিজের ব্যক্তিগত জীবন নিয়ে বরাবরই খোলামেলা এই বঙ্গতনয়া। কিন্তু এখন তার প্রেম নিয়ে নেটিজেনরা চর্বিতচর্বন করছে না। নেটদুনিয়া সরগরম এখন সুস্মিতার বাগদানের খবরে।
সম্প্রতি বয়ফ্রেন্ড রোহমান শলের সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন সুস্মি। ছবিতে তার অনামিকায় জ্বলজ্বল করছে আংটি। নেটিজদের চর্চার উৎস সেই আংটিই। ইনস্টাগ্রামে প্রেমিক রোহমান শলের সঙ্গে প্রায়ই ছবি পোস্ট করেন সুস্মিতা। এর আগে শরীরচর্চার ভিডিও পোস্ট করেছেন তিনি। পোস্ট করেছেন প্রেমিককে বাংলায় ‘আই লাভ ইউ’ বলার ভিডিও-ও। ক্যামেরা হাতে রহমানকে সুস্মিতা শেখান ‘আমি তোমাকে ভালবাসি’।
এদিকে এর আগেও সুস্মিতা সেনের সঙ্গে রণদীপ হুডা, বিক্রম ভট্টের সম্পর্ক নিয়ে গুজব রটেছিল। কিন্তু ব্যক্তিগত জীবন নিয়ে সুস্মিতা খুব একটা মুখ খোলেন না। অথচ রোহমানের সঙ্গে নিজের সম্পর্কের কথা প্রকাশ্যেই জানিয়েছেন।
উল্লেখ্য, সুম্মিতার বর্তমান প্রেমিক রোহামান বেশ কিছু বিজ্ঞাপনে মডেলিং করেছেন। মুম্বাই চলচ্চিত্রে পাঁ রাখার জন্য বহু দিন ধরেই নাকি চেষ্টা করে যাচ্ছেন তিনি। নিন্দুকেরা বলছেন, সুস্মিতার সঙ্গে প্রেমের সম্পর্ককে হয়তো সিঁড়ি হিসেবে ব্যবহার করতে চাইছেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ