Inqilab Logo

ঢাকা, রোববার ২১ জুলাই ২০১৯, ০৬ শ্রাবণ ১৪২৬, ১৭ যিলক্বদ ১৪৪০ হিজরী।

চট্টগ্রামে যুবলীগের সংঘর্ষ গুলিবিদ্ধ ১

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৮ এপ্রিল, ২০১৯, ৩:১৪ পিএম

নগরীতে আধিপত্য বিস্তারের জেরে যুবলীগের দুটি গ্রুপের কর্মীদের মধ্যে সংঘর্ষ হয়েছে। এতে একজন গুলিবিদ্ধ হয়েছেন। শনিবার রাতে নগরীর খুলশী থানার ষোলশহর দুই নম্বর গেট এলাকায় এই ঘটনা ঘটে। গুলিবিদ্ধ তৈয়বুর রহমান রুবেল নগরীর ৪২ নম্বর ওয়ার্ড যুবলীগের কর্মী। তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি মহানগর যুবলীগের সভাপতি মহিউদ্দিন বাচ্চুর অনুসারী
খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রণব কুমার চৌধুরী বলেন, ষোলশহরের আলফালাহ গলির একটি চায়ে দোকানের সামনে বসে আড্ডা দেন রুবেলসহ বাচ্চুর অনুসারীরা। কয়েকদিন আগে মেয়রের অনুসারী হিসেবে পরিচিত যুবলীগ নেতা পারভেজ রুবেলকে সেখানে বসে আড্ডা না দেওয়ার নির্দেশ দেন। এসময় রুবেল এর প্রতিবাদ করেন।
শনিবার রাতে আবারও আড্ডা দিতে দেখে পারভেজ আলফালাহ গলি থেকে কিশোর-তরুণদের জড়ো করে রুবেলদের উপর হামলা করেন। এসময় দা, কিরিচ নিয়ে একপক্ষ আরেক পক্ষকে ধাওয়া করে। এর মধ্যে রুবেল গুলিবিদ্ধ হয়। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঘটনাস্থল থেকে পাঁচজনকে আটক করা হয়েছে জানিয়ে ওসি বলেন, তাদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংঘর্ষে নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ