Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

পাবনায় দুর্বৃত্তদের হাতে প্রবাস ফেরত যুবক খুন

পাবনা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ এপ্রিল, ২০১৯, ৩:২২ পিএম

পাবনার বেড়া উপজেলার আমিনপুরে নুরুজ্জামান ওরফে নুর জামান (২৮) নামের এক প্রবাসী যুবককে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা।
শনিবার (২৭ এপ্রিল) রাতের কোনো এক সময় তাকে হত্যা করা হয়। আজ রোববার তার বাড়ির পাশে মাঠ থেকে লাশ উদ্ধার করে পুলিশ।
নিহত নুরুজ্জামান উপজেলার আমিনপুর থানার জাতসাকিনী ইউনিয়নের সিংহাসন গ্রামের কাবিল প্রামানিকের পুত্র ।
পরিবারের বক্তব্য উদ্ধৃত করে আমিনপুর থানার পরিদর্শক (তদন্ত) এস এম মঈনুদ্দিন জানান, নুরুজ্জামান ৫-৭ বছর সিঙ্গাপুরে একটি আর্ন্তজাতিক কনস্ট্রাকশন ফার্মে কাজ করতেন। সম্প্রতি সেই কোম্পানী কক্সবাজারে একটি কাজ পেলে ৬ মাস আগে সেখানে এসে কাজ যোগ দেন।
১০ দিন দিন আগে গ্রামে এসে নতুন ফ্ল্যাট বাড়ি নির্মাণের কাজ শুরু করেন নুরুজ্জামান। শনিবার সন্ধ্যার পর খাওয়া-দাওয়া করার পর বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেননি। পরিবারের লোকজন বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও সন্ধান পাননি।
রোববার সকালে বাড়ির পাশে চরকান্দি মাঠের মধ্যে তার লাশ পড়ে থাকতে দেখে থানায় খবর দেয় স্থানীয়রা। পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। নিহতের গলা কাটা ও শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।
তবে কারা, কি কারণে নুরুজ্জামানকে হত্যা করেছে তা এখনও নিশ্চিত হতে পারেননি পুলিশ। তদন্ত চলছে । খুব শিগগিরই হত্যার মোটিভ জানা যাবে বলে জানিয়েছেন , আমিনপুর থানার অফিসার ইনচার্জ মোমিনুল ইসলাম।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুবক খুন

৪ সেপ্টেম্বর, ২০২১
২৫ জুলাই, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ