Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ০৬ কার্তিক ১৪২৬, ২২ সফর ১৪৪১ হিজরী

‘দাবাং থ্রি’র সঙ্গে সংঘর্ষ এড়াতে ‘ব্রহ্মাস্ত্র’র মুক্তি পিছালো

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৯ এপ্রিল, ২০১৯, ১২:০৫ এএম

দুই আকাক্সিক্ষত চলচ্চিত্র ‘দাবাং থ্রি’ আর ‘ব্রহ্মাস্ত্র’র মুক্তির তারিখ সামনের বড়দিনে নির্ধারণ করা থেকে টানটান উত্তেজনা চলছিল বলিউডে। সালমান টুইটারে ঘোষণা দেন তার অভিনয়ে ‘দাবাং থ্রি’ মুক্তি পাবে ২০১৯-এর বড়দিনের আগে ২০ ডিসেম্বর। এর আগে একই তারিখে রণবীর কাপুর এবং আলিয়া ভাটের ‘ব্রহ্মাস্ত্র’ ফিল্মটির মুক্তির তারিখ নির্ধারণ করা হয়। সাক্ষাত সংঘর্ষ দেখে ‘ব্রহ্মাস্ত্র’র মুক্তির তারিখ সালমানের জন্মদিন ২৭ ডিসেম্বর পিছিয়ে নেয়া হয়। তবে ফিল্মটির নির্মাতারা বর্ধিত আলোচনার পর তাও বাতিল করে পরের বছর ২০২০ সালে পিছিয়ে নেয়া হয়।
‘ব্রহ্মাস্ত্র’র টিম অবশ্য সংঘর্ষ এড়াবার বিষয়টি উহ্য রেখেছে মুক্তির তারিখ পেছানোর কারণ হিসেবে। চলচ্চিত্রটির পরিচালক অয়ন মুখার্জি এক বিবৃতিতে লিখেছেন : ভিএফএক্স (স্পেশাল ইফেক্টস), সাউন্ড আর মিউজিক যথাযথ করার জন্য ভিএফএক্স টিমের আরও কিছু সময় প্রয়োজন, তাই ২০১৯ থেকে ফিল্মটির মুক্তির সময় ২০২০-এর গ্রীষ্মে নেয়া হয়েছে। ‘অ্যাভেঞ্জার্স : এন্ডগেইম’-এর সা¤প্রতিক সাফল্যও এই তারিখ পেছানোকে প্রভাবিত হরেছে বলে ধারণা করা হয়। এই ফিল্মটির নিখুঁত স্পেশাল ইফেক্টস দেখার পর দর্শকদের এই সম্পর্কে ধারণা আমূল বদলে গেছে তাই যেনতেন ভাবে ‘ব্রহ্মাস্ত্র’ মুক্তি দেয়া ঠিক হবে না। অন্তত ‘থাগস অফ হিন্দুস্তান’এর পরিণতি দেখতে চায় না ‘ব্রহ্মাস্ত্র’র নির্মাতারা। তাই আগে থেকেই সতর্ক হয়ে তারা স্পেশাল ইফেক্টস আশ্রিত দৃশ্যগুলো আরও কিছুটা শানিয়ে নিতে চাইছে।

বলিউড শীর্ষ পাঁচ
১ কলঙ্ক
২ দ্য তাসকেন্ট ফাইল্স
৩ রোমিও আকবর ওয়াল্টার
৪ জাংলি
৫ কেসরী

 



 

Show all comments
  • Afrin Khan Labornno ২৯ এপ্রিল, ২০১৯, ১:২৯ এএম says : 0
    i love you salman
    Total Reply(0) Reply
  • Tania ২৯ এপ্রিল, ২০১৯, ৯:৪৩ এএম says : 0
    আশা করি দাবাং থ্রিও হিট হবে।
    Total Reply(0) Reply
  • Abu Noman ২৯ এপ্রিল, ২০১৯, ৯:৪১ এএম says : 0
    Good Decision
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন