Inqilab Logo

সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ২১ অগ্রহায়ণ ১৪২৮, ৩০ রবিউস সানী ১৪৪৩ হিজরী

বিল্ডিং কোড মেনে বহুতল ভবন করুন ভ‚মি মালিকদের প্রতি মেয়র নাছির

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ২৯ এপ্রিল, ২০১৯, ১২:০৪ এএম


বিল্ডিং কোড অনুসরণ করে অনুমোদিত নকশা অনুযায়ী নগরীতে বহুতল ভবন নির্মাণের জন্য ভ‚মি মালিকদের প্রতি আহŸান জানিয়েছেন সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন। গতকাল রোববার নগরীর অক্সিজেন মোড়স্থ ফজল আরব প্রপার্টিজ লি.-এর নির্মাণ কাজ উদ্বোধন উপলক্ষে আয়োজিত সমাবেশে মেয়র এ আহŸান জানান।
নগরীর রাস্তার সম্প্রসারণও উন্নয়নের কথা উল্লেখ করে মেয়র নাছির বলেন, ৩০ কোটি টাকা ব্যয়ে ষোলশহর ২নং গেইট থেকে অক্সিজেন মোড় পর্যন্ত রাস্তার সৌন্দর্য বর্ধনের উদ্যোগ নেয়া হয়েছে। শীঘ্রই রাস্তার উন্নয়ন কাজ শুরু হবে। রাস্তার উন্নয়ন কাজ শেষ হলে নগরীর নানন্দিক সৌন্দর্যসহ যানবাহন ও জনসাধারণ চলাচলে শৃঙ্খলা ফিরে আসবে।
বায়েজিদ থানা আওয়ামী লীগের সভাপতি আবদুন নবী লেদুর সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন ফজল আরব প্রপাটিজ লি. এর চেয়ারম্যান মোহাম্মদ ইলিয়াছ, কাউন্সিলর মোহাম্মদ শাহেদ ইকবাল বাবু, জেলা পরিষদ সদস্য জসীম উদ্দিন, সাবেক কাউন্সিলর শফিকুল ইসলাম প্রমুখ। এর আগে মেয়র ফলক উন্মোচন করে ফজল আবর প্রপাটিজ লি. এর নির্মাণ কাজ উদ্বোধন করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন