Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বরিশালে স্কুলছাত্রীসহ ২ জনের মৃত্যু

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ২৯ এপ্রিল, ২০১৯, ১:৪০ পিএম
বরিশালে পৃথক ঘটনায় এক স্কুলছাত্রীসহ দুই জনের মৃত্যুর ঘটনা ঘটেছে। এরমধ্যে গতকাল রোববার সন্ধ্যা রাতে বরিশাল নগরের জর্ডন রোডে রাজিন কবির বুশরা (১৪) নামে এক স্কুলছাত্রী আত্মহত্যা করেছে।
সে বরগুনা জেলার বেতাগী উপজেলার ওমর ফারুকের মেয়ে। অষ্টম শ্রেণির ওই ছাত্রী জর্ডন রোডে পরিবারের সঙ্গে ভাড়া বাসায় থাকতো।
জানা যায়, মোবাইল ফোন কিনে না দেওয়ায় পরিবারের সঙ্গে অভিমান করে বুশরা গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।
বরিশাল কোতোয়ালি মডেল থানার ওসি নুরুল ইসলাম মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, ময়না-তদন্তের জন্য লাশ বরিশাল শের-ই- বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। 
এদিকে বরিশাল জেলার গৌরনদীতে কাভার্ড ভ্যানের চাপায় কাওসার বেপারী (২৫) নামে মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। রোববার রাত সাড়ে ৯টার দিকে গৌরনদীর কটকস্থল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত কাওসার ভূরঘাটা এলাকার বেল্লাল বেপারীর ছেলে। তিনি সাকুরা পরিবহনের সুপারভাইজার হিসেবে কর্মরত ছিলেন।
স্থানীয়রা জানান, ঢাকা-বরিশাল মহাসড়ক দিয়ে গৌরনদী উপজেলা সদর থেকে ভূরঘাটার দিকে যাচ্ছিলো কাওসার। কটকস্থল এলাকায় পৌঁছালে একটি কাভার্ড ভ্যান মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা

১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ