Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সুমন-সুজন নামে বাসাভাড়া নেয় জঙ্গিরা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ এপ্রিল, ২০১৯, ৩:২৪ পিএম
সুমন ও সুজন নামে মোহাম্মদপুরের বসিলার ওই বাড়ির একটি কক্ষ ১৫০০ টাকায় ভাড়া নিয়েছিল ‘জঙ্গিরা’। তাদের একজন নিজেকে বেসরকারি চাকরিজীবী ও আরেকজন ভ্যানচালক হিসেবে পরিচয় দিয়েছিল।
 
বাসাভাড়া নেয়ার সময় বাড়ির কেয়ারটেকার সোহাগ তাদের জানিয়েছিল, বাসায় ব্যাচেলর ভাড়া দেয়া হবে না। তখন তারা দু’জন জানায় তারা ব্যাচেলর না। সঙ্গে তাদের স্ত্রীও থাকবে। তবে বাসা ভাড়া নেয়ার সময় ডিএমপির নিয়ম অনুযায়ী কোন কাগজপত্র তারা জমা দেন নি তারা। 
 
র‌্যাবের অতিরিক্ত মহাপরিচালক (অপারেশন) কর্ণেল জাহাঙ্গীর আলম এসব তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, আমরা বাসার কেয়ার কেয়ারটেকার সোহাগকে জিজ্ঞাসাবাদ করেছি। সে জানিয়েছে, সুমন-সুজন পরিচয়ে প্রায় এক থেকে দেড়মাস আগে বাসা ভাড়া নিলেও তারা দু’জনের কেউই নিয়মিত ওই বাসায় থাকতেন না।
 
তারা মাঝেমধ্যে এখানে থাকতেন। গত তিনদিন আগে থেকে তারা নিয়মিত এখানে থাকছিলেন। 
 
এডিজি জাহাঙ্গীর আরো বলেন, আমরা ওই দু’জনের আসল পরিচয় জানার চেষ্টা করছি। অনুসন্ধান শেষে পরবর্তীতে এ বিষয়ে আরো বিস্তারিত জানানো যাবে। 


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জঙ্গি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ