Inqilab Logo

ঢাকা রোববার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ১২ আশ্বিন ১৪২৭, ০৯ সফর ১৪৪২ হিজরী

চালক ঘুমে, প্রাণ গেল ফুটবলারের

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৯ এপ্রিল, ২০১৯, ৬:২৯ পিএম

বাস দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন চেক রিবাপলিক ফুটবল দলের স্ট্রাইকার জোসেফ সুরাল। তুরস্কের ক্লাব আয়তেমিজ অ্যলানিয়াস্পরের বেশ কয়েকজন খেলোয়াড় রোববার ম্যাচ শেষে একই বাসে গন্তব্যে ফেরার পথে এই দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছে বিবিসি।
কাসেরিস্পোরে ম্যাচ শেষে নিজেদের শহর অ্যালানিয়ায় ফেরার পথে এই দুর্ঘটনা ঘটে। ক্লাবের সাতজন খেলোয়াড় মিনিবাসটি ভাড়া করেন। বাকি খেলোয়াড় ও স্টাফরা ছিলেন নিজেদের টিম বাসে।
২৮ বছর বয়সী সুরাল হাসপাতালে পৌঁছার পর মৃত্যুবরণ করেন। একই ঘটনায় তার আরও ছয় সতীর্থ হাসপাতালে ভর্তি হন। সাবেক কার্ডিফ ও কিউপিআর ডিফেন্ডার স্টেভেন গুলকার তেমন আঘাতপ্রাপ্ত না হলেও মানষিকভাবে ভিষন আহত হয়েছেন। ক্লাব চেয়ারম্যান হাসান কাভুসগলু অভিযোগ করেন, চলক ড্রাইভিং হুইলে ঘুমিয়ে পড়ায় এই দুর্ঘটনা ঘটেছে। আহত ছয়জন শঙ্কামুক্ত আছেন বলেও জানান হাসান।
এক টুইটার পোস্টে ক্লাবটি জানায়, ‘আমরা দুঃখের সাথে জানাচ্ছি যে, অ্যালাইনাস্পোর থেকে সাত ফুটবলারকে নিয়ে ফেরার পথে দুর্ঘটনায় জোসেফ সুরাল তার জীবন হারিয়েছেন।’
স্পার্টা পর্তুগাল থেকে গত জানুয়ারিতে অ্যালাইনাস্পোরে যোগ দেন সুরাল। দেশের হয়ে তিনি ২০টি আন্তর্জাতিক ম্যাচে অংশ নিয়েছেন তিনি। এক বিবৃতিতে ফুটবল অ্যাসোসিয়েশন অফ চেক রিপাবলিক জানায়, ‘সুরালের মৃত্যুতে আমরা ব্যাথিত’,‘আমরা কখনই তোমাকে ভুলব না।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবলার

১০ অক্টোবর, ২০১৬

আরও
আরও পড়ুন