Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ওসমানীনগরে ভয়াবহ অগ্নিকান্ডে ৫ লক্ষ টাকার ক্ষয় ক্ষতি

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ এপ্রিল, ২০১৯, ৭:৩৭ পিএম

সিলেটের ওসমানীনগরে ভয়াবহ অগ্নিকান্ডে ৩ টি দোকান সম্পুর্র্ণ পুড়ে ছাই এবং আরো ২টি দোকান আগুনো আংশিক ক্ষতিগ্রস্ত হয়েছে। গতকাল সোমবার ভোর সাড়ে ৪ টার দিকে উপজেলার বানিজ্যিক প্রাণকেন্দ্র গোয়ালাবাজারের উমাতারা ম্যানশনের মায়ের দোয়া পান ভান্ডার, কালাম ফল ভান্ডার, বিকাশ পান ভান্ডার, মা স্ন্যাক্স বার ও ডলফিন আয়রন নামক দোকানগুলোতে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে।
প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এই অগ্নিকান্ডের সূত্রপাত হয়েছে। আগুন লাগার খবর পেয়ে তাজপুর ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে পৌছে প্রায় দেড় ঘন্টার চেষ্টার পর তারা আগুন নিয়ন্ত্রণে আনে।
ওসমানীনগর ফায়ার সার্ভিসের ষ্টেশন ইনচার্জ মোহাম্মদ রাজা মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে গোয়ালাবাজারের উমাতারা ম্যানশনের ৫টি দোকানে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে ওসমানীনগর ফায়ার সার্ভিসের ২টি ইউনিট প্রায় দেড় ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। এতে দোকান গুলোর আনুমানিক ৫ লক্ষ টাকার ক্ষয় ক্ষতি হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ