Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

অক্ষয়ে মজেছিলেন কাজল, প্রকাশ্যে জানান দিলেন অন্তরঙ্গ বন্ধু!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৯ এপ্রিল, ২০১৯, ৮:১৪ পিএম

১৯৯৫ সালে ‘গুন্ডারাজ’ চলচ্চিত্রে কাজ করার সময় কাজলের সঙ্গে অজয় দেবগনের ঘনিষ্ঠ সম্পর্ক গড়ে ওঠে। এরপর ১৯৯৯ সালের ২৪ ফেব্রুয়ারি তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হন। যদিও তখন গণমাধ্যমে তাদের বিয়ে নিয়ে অনেক সমলোচনার হয়। কিন্তু বর্তমানে বলিউডের শ্রেষ্ঠ দম্পতির মধ্যে তাদের অবস্থান শীর্ষে।

এদিকে কাজল-শাহরুখ রূপালী পর্দায় এক সফল জুটির নাম। কিন্তু বিয়ের পরে এই জুটিকে হারিয়েছিলেন তাদের ভক্তরা। যদিও দীর্ঘদিন পর আবারো কয়েকটি ছবিতে এক সঙ্গে দেখা গিয়েছে তাদের দুজনকে। কিন্তু দীর্ঘ সময় বলিউড বাদশার বিপরীতে অভিনয় করার পারমিশনই ছিল না কাজলের। আপত্তি তুলেছিলেন স্বামী অজয় দেবগন। স্ত্রী কাজলের কাজে আপত্তি তুললেও দাম্পত্য জীবনের বোঝাপড়া কিন্তু বেশ ভালো এই তারকা দম্পত্যির। বলিউডে যেসকল তারকা দম্পত্যি রয়েছে তাদের মধ্যে অন্যতম সুখি দম্পত্যিও বলা যায় তাদের।

এদিকে শাহরুখ-কাজল-অজয় সমীকরণ অনেকবারই খবরের শিরোনামে এসেছে। সে সুসম্পর্কেই হোক কিংবা বিতর্কে। তবে একটা সময়ে তাদের নিয়ে ইন্ডাস্ট্রিতে যতই গুঞ্জন শোনা যাক, কাজলের কিন্তু মনে ধরেছিল অন্য কাউকে। অজয় তার জীবনে আসার আগে নাকি অন্য এক অভিনেতার প্রেমে মগ্নো ছিলেন এই সুন্দরী। বলিপাড়ারই এক খ্যাতনামা নায়ক ছিলেন অভিনেত্রীর পছন্দ। সে কথা এতদিন পর প্রকাশ্যে আনলেন কাজলেরই অন্তরঙ্গ বন্ধু করণ জোহর।

সম্প্রতি কপিল শর্মার শোতে অতিথি হিসেবে গিয়েছিলেন কাজল ও করণ। সেখানে করণ বলেছেন, ১৯৯১-এ মুক্তি পাওয়া ঋষি কাপুর অভিনীত ‘হেনা’র প্রিমিয়ার পার্টিতে অক্ষয়ের মাধ্যমেই কাজলের সঙ্গে কথা হয় তার।

করণ বলেন, ‘হেনা’র প্রিমিয়ার পার্টিতে সারাক্ষণ অক্ষয়কে খুঁজে গিয়েছিলেন কাজল। অক্ষয় সে সময় ওর ক্রাশ ছিলেন। অক্ষয়ের মাধ্যমেই ওর সঙ্গে আমার আলাপ। আমিও কাজলের সঙ্গে জুড়ে গিয়েছিলাম। কিন্তু সেই পার্টিতে অক্ষয়কে আর খুঁজে পাননি কাজল। বরং বন্ধু হিসেবে আমি আর কাজল একে অপরকে খুঁজে পেয়েছিলাম।’

যদিও অক্ষয়কে নিয়ে প্রকাশ্যে মুখ খোলেননি কাজল। শোতে করণের কথা শুনে শুধুই হেসেছেন এই অভিনেত্রী। তিনি যে অজয়ের প্রতি কমিটেড, সেটিই হয়তো বুঝিয়ে দিতে চেয়েছেন কাজল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ