Inqilab Logo

ঢাকা, সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ০৫ কার্তিক ১৪২৬, ২১ সফর ১৪৪১ হিজরী

সাবেক মেয়র মনজুর আলমের ইফতার সামগ্রী বিতরণ শুরু

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ৩০ এপ্রিল, ২০১৯, ১২:০৪ এএম

পবিত্র মাহে রমজান উপলক্ষে আলহাজ মোস্তফা-হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশনের উদ্যোগে শুরু হয়েছে ইফতার ও সেহেরি সামগ্রী বিতরণ। গতকাল সোমবার নগরীর উত্তর কাট্টলীস্থ বাসভবনে ইমাম-মুয়াজ্জিন ও দুস্থদের মাঝে ইফতার সামগ্রী বিতরণের মাধ্যমে এ কর্মসূচির উদ্বোধন করেন সাবেক মেয়র ও ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক এম মনজুর আলম।
প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, প্রায় দুই দশক ধরে নগরীর ৪১টি ওয়ার্ডে ও সীতাকুণ্ডের ১০টি ইউনিয়নে অসহায় ও দুস্থ রোজাদারদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করে আসছি। মহান আল্লাহর নৈকট্য লাভ ও রমজানে অসহায়রা যেন ভালোভাবে সেহেরি-ইফতার করতে পারেন সেজন্য এই উদ্যোগ। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপাধ্যক্ষ বাদশা আলম, মোস্তফা-হাকিম কেজি অ্যান্ড হাই স্কুল পরিচালনা পরিষদের সদস্য নেছার আহমেদ, সমাজ সেবক নুরুদ্দিন প্রমুখ। মোনাজাত পরিচালনা করেন মাওলানা মুহাম্মদ আব্দুল মান্নান। প্রথম দিন ৯ ও ১০ নং ওয়ার্ডের মসজিদের ইমাম ও মুয়াজ্জিনদের মাঝে ইফতার ও সেহেরি সামগ্রী বিতরণ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ