Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খাবার কষ্টে আত্মহত্যা

সিরাজগঞ্জ জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩০ এপ্রিল, ২০১৯, ১২:০৪ এএম

সিরাজগঞ্জ সদর উপজেলার শিয়ালকোলে সাব্বির (১০) নামে এক স্কুলছাত্রের ঝুলন্ত লাশ তার নিজ বাড়ীর পিছনের একটি কাঠাল গাছে পাওয়া গেছে। গতকাল সোমবার দুপুরের দিকে সদর উপজেলার শিয়ালকোল ইউনিয়নের রাজাখাঁর চর গ্রাম থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত সাব্বির ওই গ্রামের ভ্যানচালক আব্দুল বারিকের ছেলে ও স্থানীয় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির ছাত্র।
তবে সাবেক ইউপি সদস্য জাহাঙ্গীর আলমসহ স্থানীয়রা জানান, আব্দুল বারিক খুবই গরিব। পরিবারের জন্য দুবেলা খাবার জোগাড় করতে পারেন না তিনি। গত রাতেও তাদের পরিবারে খাবার জোটেনি। এ কারণেই সাব্বির আত্মহত্যা করতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।
সিরাজগঞ্জ সদর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) চাঁদ আলী মিয়া জানান খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করা হয়। তার শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। মৃত্যুর সঠিক কারণ নির্ধারণে ময়নাতদন্তের জন্য সদর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা

১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ