Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

স্বামীকে আটকে রেখে পোশাক শ্রমিককে গণধর্ষন, গ্রেপ্তার ৪

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ এপ্রিল, ২০১৯, ২:৪৬ পিএম

আশুলিয়ার কাঠগড়া এলাকার স্বামীকে আটকে রেখে বাঁশঝাড়ে পোশাক শ্রমিক গৃহবধুকে (২২) গণ ধর্ষণে করেছে স্থানীয় বখাটেরা। এ ঘটনায় অভিযান চালিয়ে চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। পাশবিক নির্যাতনের শিকার নারীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসি সেন্টারে পাঠানো হয়েছে।
সোমবার রাতে এঘটনার পর মঙ্গলবার সকালে আশুলিয়ার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে পুলিশ ধর্ষণকারীদের গ্রেফতার করে। পরে দুপুরে দশ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে।
গ্রেফতারকৃতরা হলেন আশুলিয়ার কাঠগড়া (উত্তরপাড়া) এলাকার সোহরাব শিকদারের ছেলে নূর মোহাম্মদ পলাশ (২১), একই এলাকার সাহাবুদ্দীন এর ছেলে মোঃ সুজন শিকদার (২০), হাজী আঃ সাত্তারের ছেলে মোঃ ফেরদৌস(২৫)। অপরজন ধামরাই এর জাঙ্গালিয়া গ্রামের মৃত মোঃ আলী’র ছেলে কবির হোসেন (৩০)। এ ঘটনায় অভিযুক্ত আঃ রাজ্জাক(৩০) নামে আরও একজন পলাতক রয়েছেন।
ভুক্তভোগী নারী জানান, তার স্বামীকে নিয়ে সোমবার রাতে কাঠগড়ার দোকাঠি এলাকায় নতুন ভাড়া বাসা খোঁজার উদ্দেশ্যে গেলে স্থানীয় বখাটেরা তাদের গতিরোধ করে। এরপর তার স্বামীকে আটকে রেখে পার্শ্ববর্তী বাঁশঝাড়ে নিয়ে গিয়ে তাকে গণধর্ষণ করে পালিয়ে যায়। এরপর স্থানীয়দের সহায়তায় আশুলিয়া থানায় এ বিষয়ে লিখিত অভিযোগ দায়ের করেন তিনি।
এ ঘটনার সত্যতা স্বীকার করে আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) মোহাম্মদ জিয়াউল ইসলাম জানান, খবর পেয়ে আমরা আশুলিয়ার কাঠগড়ায় বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে চার ধর্ষণকারীকে গ্রেফতার করেছি। পাশাপাশি পলাতক রাজ্জাককে গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে।
ধর্ষণের শিকার ওই নারী শ্রমিককে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান ষ্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় ভুক্তভোগী নারী পাঁচজনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গণধর্ষণ

১৯ এপ্রিল, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ