Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১ আশ্বিন ১৪২৬, ১৬ মুহাররম ১৪৪১ হিজরী।

অল্পের জন্য রক্ষা পেলেন মাহি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩০ এপ্রিল, ২০১৯, ৪:০৬ পিএম | আপডেট : ৪:১৬ পিএম, ৩০ এপ্রিল, ২০১৯

একটি ইভেন্টে অংশগ্রহণ করতে শ্রীমঙ্গল যাওয়ার পথে ভৈরবের দুর্জয় বাসস্ট্যান্ড মোড়ে সড়ক দুর্ঘটনার কবলে পড়েন তিনি।

চলচ্চিত্রের এই সময়ের জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি গাড়ি দুর্ঘটনার হাত থেকে অল্পের জন্য প্রাণে বেঁচে গেছেন।

২৯ এপ্রিল, সোমবার দুপুরে একটি ইভেন্টে অংশগ্রহণ করতে শ্রীমঙ্গল যাওয়ার পথে ভৈরবের দুর্জয় বাসস্ট্যান্ড মোড়ে সড়ক দুর্ঘটনার কবলে পড়েন তিনি। এ ঘটনায় বেশ ক্ষতিগ্রস্ত হয়েছে তার গাড়িটি।

ঘটনা গতকালের হলেও সংবাদমাধ্যমে এসেছে আজ দুপুরে। মাহি জানান, তিনি বর্তমানে ঢাকায় অবস্থান করছেন ও সুস্থ আছেন।

মাহি বলেন, ‘আমার তেমন কিছুই হয়নি। তবে আমার গাড়িটির সামনের অংশ অনেক বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে।’

ঢাকা-মহাখালীগামী ‘বস পরিবহন’ নামের একটি বাসের সঙ্গে সংঘর্ষ হয়ে মাহির গাড়িটির। ঘটনার পরপরই মাহি স্থানীয় পুলিশের দ্বারস্থ হন। তারপরই পুলিশ ঘটনাস্থল থেকে বস পরিবহনের যাত্রীবাহী বাসটি আটক করে থানায় নিয়ে যায়।

এ বিষয়ে মাহি বলেন, ‘আমি নিজেই গাড়ি ড্রাইভ করেছিলাম। ভৈরব বাসস্ট্যান্ড মোড়ে সিগনালে আমি গাড়িটি থামালে হঠাৎ করে বাসটি আমার গাড়িকে ধাক্কা দেয়। অল্পের জন্য বড় দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেয়েছি।’

ভৈরব থানার অফিসার ইনচার্জ মো. মোখলেছুর রজমান বলেন, ‘দুর্ঘটনার পরে তদন্তে প্রমাণিত হয় দুর্ঘটনার জন্য দায়ী বস পরিবহনের বাসটি। ঘটনাটি মীমাংসা হয়েছে। ক্ষতিপূরণ হিসেবে বাস মালিক ১৫ হাজার টাকা দিয়েছেন।’

বর্তমান ব্যস্ততা সম্পর্কে মাহি সম্প্রতি জানান, গত বছর তিনি ‘অবতার’ ছবিটির শুটিং শেষ করেছেন। ‘অন্ধকার জগৎ’ নামে আরেকটি ছবির কাজ নিয়ে ব্যস্ত আছেন। এ ছাড়াও ‘আনন্দ অশ্রু’সহ কয়েকটি ছবির শুটিং শেষ হওয়ার অপেক্ষায় আছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ