Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রধানমন্ত্রীর তহবিলের পাঁচ লাখ টাকার অনুদান পেলেন সিলেটের শিক্ষার্থী

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ৩০ এপ্রিল, ২০১৯, ৬:২৯ পিএম

সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত সিলেট এমসি কলেজের ছাত্রী বড়লেখার অনন্যা দে আঁখির চিকিৎসার্থে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সহায়তা তহবিল থেকে পাঁচ লাখ টাকা অনুদান দেয়া হয়েছে। স্থানীয় সাংসদ এবং পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মো. শাহাব উদ্দিনের এক্ষেত্রে ভূমিকা রেখেছেন। মঙ্গলবার সকালে রাজধানী ঢাকার বেইলি রোডে বাসায় অনন্যার পিতা অরুন কান্তি দের হাতে প্রধানমন্ত্রীর অনুদানের চেক তুলে দেন পরিবেশ মন্ত্রী মো. শাহাব উদ্দিন।

এসময় উপস্থিত ছিলেন বড়লেখা ছাত্রকল্যাণ সংঘ সিলেটের সাধারণ সম্পাদক কামরুল ইসলাম। অনুদানের জন্য অনন্যার পিতা অরুন কুমার দে ও তাঁর পরিবারের পক্ষ থেকে প্রধানমন্ত্রী এবং পরিবেশ মন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করা হয়েছে। গত ৫ জানুয়ারি পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী, মৌলভীবাজার-১ আসনের সাংসদ শাহাব উদ্দিনের কাছে এ সংক্রান্ত আবেদনের ফাইল হস্তান্তর করেন বড়লেখা ছাত্রকল্যাণ সংঘ সিলেটের সাধারণ সম্পাদক কামরুল ইসলাম বাবু।
প্রসঙ্গত, মৌলভীবাজারের বড়লেখা উপজেলার হাটবন্দ এলাকার অরুন কুমার দের মেয়ে অনন্যা দে আঁখি গত ২৪ জানুয়ারি সিলেট বিমানবন্দর এলাকায় সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে বর্তমানে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অনুদান


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ