Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

লাশবাহী অ্যাম্বুলেন্স খাদে, একই পরিবারের ৪ জনসহ আহত ৫

চাঁদপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ এপ্রিল, ২০১৯, ৬:৫২ পিএম

ঢাকা থেকে মৃত সন্তানকে নিয়ে অ্যাম্বুলেন্স যোগে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৪ জনসহ ৫ জন গুরুতর আহত হয়েছে। আশংকাজনক অ্যাম্বুলেন্স চালককে ঢাকায় প্রেরণ করা হয়েছে। ঘটনাটি ঘটে মঙ্গলবার দুপুর ১২টায় চাঁদপুর-মতলব সড়কের ডাকঘর এলাকায়।
আহতদের স্বজনরা জানায়, জেলার হাইমচর উপজেলার মুন্সি বাড়ির দেলোয়ার হোসেন মুন্সির ৪ মাস বয়সী শিশু কন্যা ফাতেমা অসুস্থ হওয়ায় তাকে শহরের স্টেডিয়াম রোডস্থ প্রাইভেট হাসপাতালে সোমবার রাতে ভর্তি করা হয়। গতকাল মঙ্গলবার ভোরে শিশুটির অবস্থা আশংকাজনক হওয়ায় চিকিৎসক ঢাকা শিশু হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেন। সকালে অ্যাম্বুলেন্সযোগে শিশুটিকে ঢাকায় নেওয়ার পথে কাচপুর এলাকায় মারা যায়।
পরবর্তীতে চাঁদপুরের উদ্দেশ্যে আসার পথে মতলব দক্ষিণ উপজেলার ডাকঘর নামক স্থানে আসলে বিপরিত দিক থেকে দ্রুত গতির সিএনজি স্কুটারের সাথে অ্যাম্বুলেন্সের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় লাশ ও স্বজন বহনকারী অ্যাম্বুলেন্স রাস্তার পাশে খাদে পড়ে যায়।
দুঘটনায় মৃত শিশু ফাতেমার পিতা দেলোয়ার হোসেন (৩৫), মা স্মৃতি আক্তার (১৮), চাচা আক্তার হোসেন (৩০), মামা শামীম (১৬) ও অ্যাম্বুলেন্স চালক মোঃ সেলিম (৪০) গুরুতর আহত হয়। স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে পাঠায়। অ্যাম্বুলেন্স চালক সেলিমের অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ