Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

শমী কায়সারের বিরুদ্ধে ১০০ কোটি টাকার মানহানির মামলা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৪ মে, ২০১৯, ১২:৩৭ এএম

সাংবাদিকদের ‘চোর’ বলে সম্বোধন করায় অভিনেত্রী শমী কায়সারের বিরুদ্ধে ১০০ কোটি টাকার মানহানি মামলা করেছেন এক সাংবাদিক। গতকাল ঢাকা মহানগর হাকিম আসাদুজ্জামান নূরের আদালতে মামলার আবেদনটি করেন স্টুডেন্টস জার্নাল বিডির স¤পাদক মিঞা মো. নুজহাতুল হাচান। আদালত বাদীর জবানবন্দি গ্রহণ শেষে আদেশ পরে দেবেন বলে জানান। মামলার আবেদনে বাদী বলেন, তিনি মামলা করতে থানায় গেলে থানা কর্তৃপক্ষ মামলা না নিয়ে তাকে বিদায় করে দিয়েছেন। এজন্য তিনি আদালতের দ্বারস্থ হয়েছেন। উল্লেখ্য, গত ২৪ এপ্রিল, বুধবার জাতীয় প্রেস ক্লাবের জহুর হোসেন চৌধুরী মিলনায়তনে অর্ধশত ফটো ও ভিডিও ক্যামেরা এবং শতাধিক মানুষের সামনে চুরি হয় ই-কমার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ই-ক্যাব) প্রেসিডেন্ট শমী কায়সারের দুটি স্মার্টফোন। এ সময় তিনি সাংবাদিকরা মোবাইল চুরি করেছে বলে অভিযোগ করেন এবং তার নিরাপত্তাকর্মীদের দিয়ে সংবাদকর্মীদের দেহ তল্লাশিও করান। কেউ ঘটনাস্থল থেকে বের হতে চাইলে তাদের চোর বলে ওঠেন শমী কায়সারের নিরাপত্তাকর্মীরা। এতে বিক্ষুব্ধ হয়ে পড়েন সংবাদকর্মীরা। ক্ষোভ প্রকাশ করেন অনুষ্ঠানস্থলে। পরে সাংবাদিকদের ক্যামেরায় ধারণকৃত ভিডিও ফুটেজে দেখা যায়, অনুষ্ঠানে কেক নিয়ে আসা লাইটিংয়ের এক কর্মী স্মার্টফোন দু'টি নিয়ে গেছেন। ক্যামেরায় ধারণকৃত ভিডিও ফুটেজ দেখার পর সাংবাদিকদের প্রতি দুঃখ প্রকাশ করেন শমী কায়সার। এরপরেই সামাজিক যোগাযোগ মাধ্যমে শমী কায়সারকে নিয়ে নিন্দার ঝড় বয়ে যায়। তুমুল সমালোচনার মুখে পড়েন তিনি। নানা বয়স ও পেশার মানুষেরা সাংবাদিকদের প্রতি শমী কায়সারের এমন আচরণ নিয়ে হতাশা প্রকাশ করে স্ট্যাটাস দেন অনেকে।



 

Show all comments
  • Mahabub Alam ১ মে, ২০১৯, ১:২৭ এএম says : 0
    দেশ এখন নাস্তিকের হাতে,বিচার আর কি হবে,,,,!
    Total Reply(0) Reply
  • Robiul Ehasan Mohiuddin ১ মে, ২০১৯, ১:২৭ এএম says : 0
    শমি কায়সারকে ছেড়ে দেওয়া যাবে না । বিচারের আওতায় আনতে হবে ।
    Total Reply(0) Reply
  • Tipu Alam ১ মে, ২০১৯, ১:২৮ এএম says : 0
    ১০০ কোটি টাকার মানহানি মামলা।।।১০০কোটি টাকা কে দেবে,,,,১০০কোটি টাকা কে নিবে,,,,
    Total Reply(0) Reply
  • Sufian Uddin ১ মে, ২০১৯, ১:২৮ এএম says : 0
    হয়া উচিত তবে হবেনা কারন নাছতিক রা এখন দেশে সু সংঘটিত
    Total Reply(0) Reply
  • Md Jahidul Islam ১ মে, ২০১৯, ১:২৮ এএম says : 0
    মাসুদা ভাট্টির শোধ কি এই মহিলার উপর দিয়ে শুরু হলো।এনি কি ফোন করে ক্ষমা চেয়েছে নাকি?
    Total Reply(0) Reply
  • M. Abdul Hannan ১ মে, ২০১৯, ১:২৯ এএম says : 0
    ব‌েখেয়ালী ! ন‌িজের ম‌োবাইলটাও দ‌েখে রাখত‌ে পার না ! উন‌ি তো মোবাইল ন‌িয়ে লোকাল বাস‌ে উঠত‌ে কিংবা গরুর হাট‌ে যানন‌ি যে মোবাইল চুর‌ি হব‌ে ! ভাল একটা জায়গায় ছ‌িলেন ।
    Total Reply(0) Reply
  • M Ferdous Alam ১ মে, ২০১৯, ১:২৯ এএম says : 0
    সাংবাদিকদের প্রতি আমার বিনম্র শ্রদ্ধা। প্রশ্ন হলো, যদি কোনো সাংবাদিক...সঠিক সংবাদ পরিবেশন না করেন...জেনেশুনে সত্য গোপন করেন...মিথ্যা তথ্য দিয়ে সংবাদ পরিবেশন করেন...সেক্ষেত্রে সেই সাংবাদিককে "সংবাদ চোর" বা "তথ্য চোর" বলা যাবে কিনা?
    Total Reply(0) Reply
  • Eleous Vc ১ মে, ২০১৯, ১:৩০ এএম says : 0
    শমী কায়সারের নিজের তো কোন মান আর সম্মান বলে কিছু নেই। তার বিরুদ্ধে মান হানী???
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ