Inqilab Logo

ঢাকা বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৮ আশ্বিন ১৪২৭, ০৫ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

ইংল্যান্ড দলে ভিন্স-ডাকেট-মালান

স্পোর্টস ডেস্ক : | প্রকাশের সময় : ১ মে, ২০১৯, ১২:০৪ এএম

ইংল্যান্ডের বিশ্বকাপ দলে জায়গা করে নেওয়ার একটা সুযোগ পেলেন জেমস ভিন্স। এই ব্যাটসম্যানকে পাকিস্তানের বিপক্ষে ওয়ানডে সিরিজের দলে অন্তর্ভুক্ত করা হয়েছে।

২৮ বছর বয়সি ডানহাতি এই ব্যাটসম্যান দলে এসেছেন অ্যালেক্স হেলসের বদলি হিসেবে। মাদক নেওয়ায় ২১ দিনের নিষেধাজ্ঞার শাস্তি পাওয়া হেলস বিশ্বকাপের পাশাপাশি পাকিস্তানের বিপক্ষে পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজের দল থেকেও বাদ পড়েছেন। আগামী ২৩ মে পর্যন্ত বিশ্বকাপ দলে পরিবর্তন আনতে পারবে দলগুলো।

আয়ারল্যান্ডের বিপক্ষে একমাত্র ওয়ানডে এবং পাকিস্তানের বিপক্ষে একমাত্র টি-টোয়েন্টির দলেও ছিলেন হেলস। এই দুই ম্যাচের জন্য দলে অন্তর্ভুক্ত করা হয়েছে বেন ডাকেট ও ডেভিড মালানকে।

আগামী শুক্রবার মালাহাইডে আয়ারল্যান্ড ও রোববার কার্ডিফে পাকিস্তানের বিপক্ষে খেলবে ইংল্যান্ড। চোটের কারণে ওপেনার জেসন রয় দুই ম্যাচ থেকেই ছিটকে পড়েছেন। এই দুই ম্যাচের জন্য আগেই ডাক পেয়েছিলেন ভিন্স।

গত শুক্রবার ইংল্যান্ডের ঘরোয়া ওয়ানডে কাপে হাম্পশায়ারের হয়ে ১৯০ রানের দুর্দান্ত এক ইনিংস খেলেছেন ভিন্স। টুর্নামেন্টে এখন পর্যন্ত পাঁচ ম্যাচে ৮০.৪০ গড়ে এবং ১১৩.৫৫ স্ট্রাইক রেটে একটি সেঞ্চুরি ও দুটি ফিফটিতে তিনি করেছেন দ্বিতীয় সর্বোচ্চ ৪০২ রান। ২৮ বছর বয়সি ব্যাটসম্যান ইংল্যান্ডের হয়ে সবশেষ ওয়ানডে খেলেছেন গত বছরের জুলাইয়ে, ভারতের বিপক্ষে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন