Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

মির্জাপুরে নানা আয়োজনে মহান মে দিবস পালিত

মির্জাপুর ( টাঙ্গাইল ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ মে, ২০১৯, ১:৪৫ পিএম

টাঙ্গাইলের মির্জাপুরে র‌্যালি, আলোচনাসভাসহ নানা কর্মসূচীর মধ্যদিয়ে মহান মহান মে দিবস পালিত হয়েছে। বুধবার সকালে উপজেলা শ্রমিক লীগের উদ্যোগে নির্মাণ প্রকৌশল শ্রমিক ইউনিয়ন, ঢালাই সর্দার শ্রমিক ইউনিয়ন, জেলা সেনেটারী ও টিউবওয়েল শ্রমিক ইউনিয়ন, উপজেলা মটর সাইকেল ওয়ার্কসপ মেকানিক শ্রমিকলীগ, উপজেলা ইলেকট্রিশিয়ান শ্রমিক সমিতি একটি বিশাল র‌্যালি বের করে। র‌্যালিটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে উপজেলা ক্রীড়া সংস্থার সামনে সমাবেশ হয়।
উপজেলা শ্রমিক লীগের সভাপতি মোতালেব মিয়ার সভাপতিত্বে সমাবেশ বক্তৃতা করেন জেলা শ্রমিক লীগ সভাপতি মীর দৌলত হোসেন বিদ্যুত, মির্জাপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মীর শরীফ মাহামুদ, পৌর মেয়র সাহাদৎ হোসেন সুমন, উপজেলা জাতীয় পার্টির সভাপতি আবু আহমেদ, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক জহিরুল হক, উপজেলা শ্রমিক লীগ সাধারণ সম্পাদক মিজু আহমেদ, উপজেলা যুবলীগের আহবায়ক শামীম আল মামুন, পৌর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আশরাফ আহমেদ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মাহফুজ উপজেলা ছাত্রলীগ সভাপতি সাদ্দাম হোসেন খান, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সিয়াম প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মে দিবস

৩০ এপ্রিল, ২০২২
১ মে, ২০২১
১ মে, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ