Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজশাহীর বাঘায় বাস উল্টে হেলপারসহ নিহত ৩

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২ মে, ২০১৯, ৯:২৮ এএম | আপডেট : ১১:০২ এএম, ২ মে, ২০১৯

রাজশাহীর বাঘা উপজেলার মীরগঞ্জ বাজারে আজ সকালে শ্যালো ইঞ্চিন চালিত ট্রলির সঙ্গে ধাক্কা খেয়ে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহি বাস উল্টে হেলপারসহ তিনজন নিহত ও অন্তত ১৫জন আহত হয়েছে। আহতদের বাঘা ও চারঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। নিহতরা হলেন- বাসের হেলপার আবু হানিফ (২৮), বাসের যাত্রী উপজেলার মনিগ্রাম ইউনিয়নের মীরগঞ্জ বান্ডাবটতলা গ্রামের মনসুর রহমানের স্ত্রী মনোয়ারা বেগম (৪২) ও একই ইউনিয়নের হরিরামপুর দ্বারপাড়া গ্রামের পিয়ার উদ্দিনের স্ত্রী বাদল বেওয়া (৬৫)।
বাঘা থানার ওসি জানান, রাব্বী এন্টারপ্রাইজ নামের একটি বাস বাঘা থেকে রাজশাহী যাচ্ছিল। মীরগঞ্জ বাজারের পাশে বিপরীত দিক থেকে আসা একটি ট্রলির সঙ্গে ধাক্কা খেয়ে বাস নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এ সময় বাসটি গাছের সঙ্গে ধাক্কা খেয়ে রাস্তার পাশে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই মারা যায় বাসের হেলপার ও দুই নারী যাত্রী। খবর পেয়ে পুলিশ ও দলকল কর্মীরা গিয়ে আহত ১৫ জনকে উদ্ধার করে হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করে।



 

Show all comments
  • Akramul Haque ২ মে, ২০১৯, ৯:৩৫ এএম says : 0
    inna lillahi wa inna ilayhi raji'un
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ