Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ০১ কার্তিক ১৪২৬, ১৬ সফর ১৪৪১ হিজরী
শিরোনাম

শরণখোলায় অগ্নিকান্ডে ৬টি দোকান ঘর ভস্মীভূত, কোটি টাকার ক্ষয়ক্ষতি

শরণখোলা (বাগেরহাট) সংবাদদাতা | প্রকাশের সময় : ২ মে, ২০১৯, ১:৫৫ পিএম

বাগেরহাটের শরণখোলায় অগ্নিকান্ডে ৬টি দোকান ঘর পুড়ে ছাই হয়েছে। এতে প্রায় কোটি টাকার সম্পদের ক্ষয়ক্ষতি হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণ করা হচ্ছে। তবে, ফায়ার সার্ভিস, পুলিশ ও এলাকাবাসীর তৎপরতায় বড় ধরনরে দুর্ঘটনা থেকে রক্ষা পেয়েছে উপজেলা সদরের ব্যবসায়ীরা।
অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তরা হলেন, মোঃ শাহাজাহান মিয়ার অনুকুল ফার্মেসী, ইসলামীয়া লাইব্রেরীর মালিক আকন আলমগীর, তালুকদার হার্ডওয়ারের মালিক রুহুল আমিন তালুকদার, নূর লাইব্রেরীর মালিক রিয়াজ আহম্মেদ, রুবেল টেলিকমের মালিক মোঃ রুবেল ও নয়ন সু স্টোর।
প্রত্যক্ষদর্শী ও ভ’ক্তভোগী সুত্রে জানা যায়, বুধবার রাত পৌনে ১২ টার দিকে হঠাৎ আগুন দেখতে পেয়ে এলাকাবাসী ফায়ার সার্ভিসকে খবর দেয়। পরে ফায়ার সার্ভিসের শরণখোলা ও মোরেলগঞ্জের দু’টি ইউনিট এক ঘন্টা প্রচেষ্ট চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হন। এরই মধ্যে ৬টি দোকান ঘর সম্পুর্ন ভস্মিভ’ত হয়ে যায়। আগুন নেভাতে গিয়ে রায়েন্দা ইউপি চেয়ারমান আসাদুজ্জামান মিলন, ফারুক ওরফে কমিশনার ফারুক, ছাত্রলীগ নেতা সবুজ তালুকদার, মিজান ও সাইফুল আহত হয়েছে। এদের মধ্যে ফারুক ও আসাদুজ্জামান মিলন খুলনায় চিকিৎসা নিচ্ছেন।
ঘটনার খবর পেয়ে তাৎক্ষনিকভাবে ঘটনাস্থলে উপস্থিত হয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মোঃ কামরুজ্জামান ও অফিসার ইনচার্জ দিলীপ সরকারের নেতৃত্বে পুলিশের একটি টিম আগুন নেভানো কাজ মনিটরিং করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অগ্নিকাণ্ড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ