Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ক্যাটরিনাকে বিয়ের অনুরোধ কি রাখবেন সালমান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২ মে, ২০১৯, ৩:১৯ পিএম

বলিউড ভাইজান সালমান খানের নতুন কোনো সিনেমার ঘোষণা মানেই বিশ্বজুড়ে উচ্ছ্বাস। ভক্তকুলে হইহই রব। আর তিনি কখনো নিরাশ করেন না। আসছে ঈদে মুক্তি পাচ্ছে সালমানের বহুল প্রতীক্ষিত 'ভারত'। যত দিন যাচ্ছে, নতুন নতুন চমক হাজির হচ্ছে ভক্তদের সামনে। গতকাল মুক্তি পেয়েছিল 'চাশনি'র টিজার, আর আজ পুরো গান।

সালমান খান ও ক্যাটরিনা কাইফের রসায়ন ভক্তকুলে বিস্ময় সৃষ্টি করেছে। দুই তারকার রোমান্টিক ব্যালাডে মুগ্ধ অনুরাগীরা।

'দিল দিয়া গালান'-এর পর ফের 'চাশনি' গানে ভালোবাসার নতুন রূপ দেখালেন সালমান-ক্যাটরিনা। নিঃসন্দেহে বলা যায়, চলতি বছরের অন্যতম সেরা রোমান্টিক গান 'চাশনি'।

মাইক্রো-ব্লগিং সাইট টুইটারে 'চাশনি' গানটির ভিডিও শেয়ার দিয়েছেন সালমান খান। ক্যাপশনে লিখেছেন, 'ইশক-দি-চাশনি, প্রকাশিত হলো চাশনি গান।' অমনিই ভক্তরা দেখা শুরু করেন সালমান-ক্যাটরিনার রসায়ন। নতুন রসায়নে উচ্ছ্বসিত ভক্তকুল।

শুধু সিনেমার রসায়নই নয়, বাস্তব জীবনেও সালমান-ক্যাটরিনার সুসম্পর্ক কারো অজানা নয়। বলিউডে একসময় জোর গুঞ্জন ছিল, চুটিয়ে প্রেম করছেন তারা। যদিও পরে বিচ্ছেদ হয়ে যায়। তবে এখনো দুজনের গভীর বন্ধুত্ব রয়েছে। খানদান পরিবারেও যাতায়াত আছে ক্যাটরিনার।

টুইটারে অনেক সালমান-ভক্ত গানটি রিটুইট করেছেন। কেউ লিখেছেন, 'বর্ষসেরা গান।' একজন লিখেছেন, 'সুপার সং ভাই। লাভ ইউ সালমান ভাই।'

এদিকে ভক্তদের এমন টুইট বার্তার পর সালমান খানের তরফ থেকে ফিরতি কোনো বার্তা পাওয়া যায়নি। এবার দেখার পালা ভক্তদের এ অনুরোধ সুলতানের কাছে কতোটা গ্রহণযোগ্যতা পায়।

তবে এক ভক্ত গানটিতে সালমান-ক্যাটরিনার প্রেমময় দৃশ্যে অতি-উচ্ছ্বসিত। তুলেছেন বিয়ের প্রসঙ্গ। গানটি রিটুইট করে সুষমা সাহু নামের ওই ভক্ত ক্যাপশনে লিখেছেন, 'ভালোবাসি সালমান, দুজনকে দেখতে দারুণ লাগছে। প্লিজ, ক্যাটরিনাকে বিয়ে করো।'

একেবারে হৃদয় দিয়ে গেয়েছেন অভিজিত্ শ্রীবাস্তব। শ্রুতিমধুর 'চাশনি'। চার্টবাস্টার 'স্লো মোশন'-এরপর সুরকার বিশাল-শেখর সংগীতপ্রেমীদের হাতে তুলে দিলেন প্রেমপূর্ণ 'চাশনি'। ইশরাদ কামিলের গীতিকবিতা বরাবরের মতোই হৃদয়স্পর্শী।

এ বছর ঈদে মুক্তি পাবে আলী আব্বাস জাফর পরিচালিত 'ভারত'। ব্লকবাস্টার সিনেমা 'সুলতান' ও 'টাইগার জিন্দা হ্যায়'-এর পর ফের আলীর সঙ্গে কাজ করলেন সালমান। সিনেমাটি দেখার জন্য মুখিয়ে আছেন ভক্তরা।

'ভারত'-এ সালমান-ক্যাটরিনা ছাড়াও গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে দিশা পাটানি, টাবু, নোরা ফাতেহি, সুনীল গ্রোভার, জ্যাকি শ্রফসহ অন্যদের। ৫ জুন মুক্তি পাবে এ ছবি।



 

Show all comments

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ