Inqilab Logo

মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৪ মাঘ ১৪২৮, ১৪ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

ময়মনসিংহে মে দিবসে শ্রমিক দলের র‌্যালীতে পুলিশি বাধা

ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ২ মে, ২০১৯, ৪:৫৩ পিএম

ময়মনসিংহে মহান মে দিবস উপলক্ষ্যে মহানগর শ্রমিক দলের র‌্যালী করতে দেয়নি পুলিশ। পরে পুলিশি বাধায় নগরীর নতুন বাজারস্থ জেলা বিএনপির কার্যালয় চত্বরে সমাবেশ করে শ্রমিক দল। বৃহস্পতিবার দুপুরে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।
এ সময় মহানগর শ্রমিক দলের সভাপতি মো: শহিদুল ইসলাম দুলালের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মো: আব্দুল মান্নানের সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন দক্ষিণ জেলা বিএনপি’র ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ অধ্যাপক এ.কে.এম শফিকুল ইসলাম। এতে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন দক্ষিণ জেলার বিএনপি’র সাধারণ সম্পাদক আবু ওয়াহব আকন্দ ওয়াহিদ। বিশেষ অতিথি ছিলেন নগর বিএনপি’র সাধারণ সম্পাদক অধ্যাপক শেখ আমজাদ আলী, আইনজীবি ফোরামের সাধারণ সম্পাদক এড: নুরুল হক, দক্ষিণ জেলা বিএনপির দপ্তর সম্পাদক এড: এমএ হান্নান, দক্ষিণ জেলা যুবদলের সভাপতি রোকনুজ্জামান সরকার রোকন, স্বেচ্ছাসেবক দলের সভাপতি শহিদুল আমিন খসরু, যুবদলের সাংগঠনিক সম্পাদক আবু দাউদ ফরহান, ছাত্রদলের সাধারণ সম্পাদক আবু দাউদ রায়হান, সাংগঠনিক সম্পাদক জহিরুল হক, হালুয়াঘাট উপজেলা শ্রমিক দলেল আহ্বায়ক আব্দুল গণি প্রমূখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: র‌্যালীতে পুলিশি বাধা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ