Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার ২০ জুন ২০১৯, ৬ আষাঢ় ১৪২৬, ১৬ শাওয়াল ১৪৪০ হিজরী।

সাতক্ষীরায় বেসরকারি শিক্ষকদের মানববন্ধন

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ মে, ২০১৯, ১:৩৬ এএম

বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান শিক্ষক ও কর্মচারী অবসর সুবিধা বোর্ড এবং ক্যলাণ ট্রাস্টে অতিরিক্ত ৪ শতাংশ চাঁদা কর্তনের প্রজ্ঞাপন বাতিলের দাবিতে সাতক্ষীরায় মানববন্ধন হয়েছে। মাধ্যমিক স্কুল শিক্ষা জাতীয়করণ লিয়াজোঁ কমিটি সাতক্ষীরার আয়োজনে গতকাল সকাল সাড়ে ১০ টায় সাতক্ষীরা প্রেসক্লাবের সামনে মানববন্ধনটি পালিত হয়।
সংগঠনটির সাতক্ষীরা শাখার আহবায়ক আমানুল্লাহ আমানের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন, সংগঠনের সদস্য সচিব বিএম শামসুল হক, রেজাউল করিম, আব্দুর রাজ্জাক, আমিনুর রহমান, নাসরিন খান লিপি, আমিনুর রহমান উল্লাস, মিজানুর রহমান, মো. আব্দুল্লাহ, ঈদুজ্জামান ইদ্রিস প্রমুখ।
বক্তারা বলেন, গত ১৫ এপ্রিল শিক্ষা মন্ত্রানালয়ের এক স্মারকে বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান শিক্ষক ও কর্মচারী অবসর সুবিধা বোর্ড এবং ক্যলাণ ট্রাস্টে ৬ শতাংশের স্থলে ১০ শতাংশ চাঁদা কর্তনের প্রজ্ঞাপন জারি করা হয়েছে। বক্তারা এ সময় অতিরিক্ত এই ৪ শতাংশ চাঁদা কর্তনের প্রজ্ঞাপন বাতিলের জোর দাবি জানান।
মানববন্ধন শেষে নেতৃবৃন্দ সাতক্ষীরার জেলা প্রশাসকের মাধ্যমে শিক্ষামন্ত্রী বরাবর স্মারক লিপি প্রদান করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিক্ষকদের মানববন্ধন


আরও
আরও পড়ুন