Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১৩ কার্তিক ১৪২৭, ১১ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

মৌলভীবাজার জেলা বিএনপির নবগঠিত কমিটির প্রথম সভা

মৌলভীবাজার জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩ মে, ২০১৯, ১:৫৩ এএম

মৌলভীবাজার জেলা বিএনপির আয়োজনে পৌর জনমিলন কেন্দ্রে জেলার নবগঠিত কমিটির প্রথম সভায় একই মঞ্চে বসেন নেতৃবৃন্দ।
গতকাল বৃহস্পতিবার দুপুরে প্রয়াত অর্থ ও পরিকল্পনা মন্ত্রী এম সাইফুর রহমানের পুত্র, সাবেক এমপি ও জেলা বিএনপির সভাপতি এম নাসের রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাবেক উপজেলা চেয়ারম্যান ভিপি মিজানুর রহমান মিজানের পরিচালনায় সভায় প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়ারম্যান অধ্যাপক ডা. এ জেড এম জাহিদ, অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ডা. সাখাওয়াত হোসেন জীবন।
প্রধান অতিথি বক্তব্যে বলেন, নির্বাচনের আগের দিন সন্ধ্যা থেকে নির্বাচন শুরু হওয়ায় এখন আর মানুষ ভোটে যায়না। নির্বাচনে এখন জনগণের আস্থা নেই। এর অন্যতম উৎকৃষ্ঠ উদাহরণ উপজেলা নির্বাচন। সকল ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে রাজপথে আন্দোলন সংগ্রামের কোন বিকল্প নেই।
সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপির সদস্য ও জেলা বিএনপির সম্মানিত সদস্য হাজি মুজিবুর রহমান চৌধুরী, সিনিয়র সহ-সভাপতি মৌলভীবাজার পৌরসভার সাবেক মেয়র ফয়জুল করিম ময়ুন, জেলা বিএনপির সহ-সভাপতি নাসির উদ্দিন আহমেদ মিঠু, অ্যাডভোকেট আবেদ রাজা, মৌলভী আবদুল ওয়ালী সিদ্দিকী, মোয়াজ্জেম হোসেন মাতুক, যুগ্ম সাধারণ সম্পাদক মো. হেলু মিয়া, সাংগঠনিক সম্পাদক বকসী মিছবাহ উর রহমান, আলহাজ মতিন বক্স প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৌলভীবাজার জেলা বিএনপি
আরও পড়ুন