Inqilab Logo

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

গ্যাস সঙ্কট নিরসনে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা কামরাঙ্গীরচরে মানববন্ধনে-নেতৃবৃন্দ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ মে, ২০১৯, ২:০১ এএম

বাংলাদেশ খেলাফত আন্দোলনের আমীর মাওলানা শাহ আতাউল্লাহ হাফেজ্জী বলেছেন, রাজধানীর সিটি কর্পোরেশনের অন্তর্ভূক্ত কামরাঙ্গীরচরে দীর্ঘদিন যাবৎ গ্যাস সঙ্কটের কারণে সাধারণ জনগণ চরম দুর্ভোগে দিন কাটাচ্ছেন। তিনি রমযানের আগেই কামরাঙ্গীরচরে গ্যাস সঙ্কট নিরসনে প্রধানমন্ত্রীর আশু হস্তক্ষেপ কামনা করেন। তিনি বলেন, গ্যাস সরবরাহ নিশ্চিত করতে হবে অন্যথায় গ্যাসের দাবিতে জনগণ কঠোর আন্দোলনে নামতে বাধ্য হবে। 
গতকাল বৃহস্পতিবার সকালে গ্যাস সঙ্কট নিরসনের দাবীতে খেলাফত আন্দোলন কামরাঙ্গীরচর থানা শাখার উদ্যোগে মাদবরবাজার মেইনরোডে অনুষ্ঠিত মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
থানা আমীর মাওলানা সাজেদুর রহমান ফয়েজীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন দলের মহাসচিব মাওলানা হাবিবুল্লাহ মিয়াজী, কেন্দ্রীয় নায়েবে আমীর মাওলানা মুজিবুর রহমান হামিদী, সাংগঠনিক সম্পাদক মুফতি সুলতান মহিউদ্দিন। মানববন্ধনে গ্যাস সঙ্কট নিরসন না হলে আগামী ১৭ মে বাদ জুমা বিক্ষোভ সমাবেশ ও কালো পতাকা উত্তোলন কর্মসূচী ঘোষণা করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ